Jharkhand Congress MLA: ‘কঙ্গনা রানাউতের গালের থেকেও মসৃণ রাস্তা…’, কংগ্রেস বিধায়কের মন্তব্যে চাঞ্চল্য

Congress MLA: পেশায় চিকিৎসক এই কংগ্রেস বিধায়ক অতীতেও বিতর্কিত মন্তব্য করেছেন। সম্পতি তিনি জানিয়েছিলেন, 'দীর্ঘ সময় ধরে মাস্ক ব্যবহার করার কোনও প্রয়োজন নেই।

Jharkhand Congress MLA: 'কঙ্গনা রানাউতের গালের থেকেও মসৃণ রাস্তা...', কংগ্রেস বিধায়কের মন্তব্যে চাঞ্চল্য
ছবি- প্রতীকী চিত্র

নয়া দিল্লি: বিভিন্ন ইস্যুতে বিতর্কের কেন্দ্রে থেকেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বারবার নানা কারণে মোদী সরকারের (Modi Sarkar) পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে, বিজেপির হয়েওয় কথা বলেছেন রূপোলি পর্দার ‘মণিকর্ণিকা’। মোদী সরকারের পাশে দাঁড়ানোয় স্বাভাবিকভাবেই বিরোধীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে কঙ্গনাকে। এবার তাঁকে নিয়ে মন্তব্য করে নতুন বিতর্কের জন্ম দিলেন ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়ক (Congress MLA)। কংগ্রেস বিধায়কের প্রতিশ্রুতি, তিনি নিজের বিধানসভা কেন্দ্রে কঙ্গনা রানাউতের গালের থেকেও মসৃণ রাস্তা বানাবেন।

ঝাড়খণ্ডের (Jharkhand) জামতার বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইরফান আনসারিকে (Irfan Ansari) একটি ভিডিয়োতে একটি বিতর্কিত মন্তব্য করতে শোনা যায়। কংগ্রেস নেতাকে বলতে শোনা যায় যে এই জাতীয় মসৃণ রাস্তাগুলি আদিবাসী সম্প্রদায়ের শিশুরা এবং রাজ্যের যুবকরা ব্যবহার করবে। তিনি আরো বলেন, “শীঘ্রই বিশ্বমানের ১৪টি সড়ক নির্মাণের কাজ শুরু হবে।

পেশায় চিকিৎসক এই কংগ্রেস বিধায়ক অতীতেও বিতর্কিত মন্তব্য করেছেন। সম্পতি তিনি জানিয়েছিলেন, ‘দীর্ঘ সময় ধরে মাস্ক ব্যবহার করার কোনও প্রয়োজন নেই।’ তিনি বলেছিলেন, “দীর্ঘ সময় ধরে মাস্ক পড়ে থাকার কোনও প্রয়োজন নেই। আমি একজন এমবিবিএস হিসেবে এই কথা বলছি। শুধুমাত্র ভিড়ে মাস্ক ব্যবহার করা প্রয়োজন। করোনার তৃতীয় ঢেউ নিয়ে আতঙ্কিত হওয়ার কোনও প্রয়োজন নেই। ৫-৬ দিনের মধ্যেই করোনার সব উপসর্গ চলে যায়।”

চলচ্চিত্র অভিনেতাদের ত্বক এবং গালের সঙ্গে রাস্তার সাদৃশ্য তুলে ধরা রাজনীতিবিদদের পছন্দের। সম্প্রতি মহারাষ্ট্রের মন্ত্রী ও শিবসেনা নেতা গুলাবরাও পাটিল তাঁর বিধানসভা কেন্দ্র জলগাঁও জেলার রাস্তার মসৃণতাকে অভিনেতা-রাজনীতিবিদ হেমা মালিনীর গালের সাথে তুলনা করার পরে বিতর্ক তৈরি হয়েছিল। পরে ওই মন্তব্যের জন্য তিনি ক্ষমাও চেয়েছিলেন। পরবর্তীকালে শিবসেনা সাংসদ বলেছিলেন যে এই জাতীয় তুলনা প্রবীণ অভিনেতাকে সম্মান জানানোর জন্য ছিল এবং আগেও এই ধরনের উদাহরণ টানা হয়েছে। তিনি বলেছিলেন যে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু যাদব একই উদাহরণ সামনে নিয়ে এসেছেন।

আরও পড়ুন: COVID Norms Violation in UP: পুণ্যের ঠেলায় ‘চিড়ে চ্যাপ্টা’ করোনা! বিধিনিষেধকে বুড়ো আঙুল দেখিয়েই উপচে পড়া ভিড় প্রয়াগরাজে

আরও পড়ুন: Delhi’s COVID-19 Cases: আজ ২৮ হাজার তো কাল ২৪ হাজার! কী ইঙ্গিত দিচ্ছে দিল্লির করোনার রেখাচিত্রের ওঠানামা?

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla