Kangana Ranaut: মিছিমিছি চকোলেট কেক খেলেন কঙ্গনা, কেবল ছবি তোলার জন্যই এই পোজ়

সদা সুন্দর থাকতে আত্মত্যাগই একমাত্র রাস্তা, বার বার মনে করিয়ে দেয় এই ধরনের ভিডিয়ো।

Kangana Ranaut: মিছিমিছি চকোলেট কেক খেলেন কঙ্গনা, কেবল ছবি তোলার জন্যই এই পোজ়
কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2022 | 1:52 PM

কী কী না করতে হয় তারকাদের! কতকিছুই না ত্যাগ করে চলতে হয়! প্রিয় খাবারে কামড়ও বসাতে পারেন না। পোজ় দিয়ে ছবি তোলা পর্যন্তই ঠিক আছে বিষয়টা না। মুখের কাছে জিভে জল আনা খাবার তুলে সরিয়ে দিতে হয়। মনের খিদে কী মেটে তাতে? নিশ্চয়ই নয়। সুন্দর শরীরকে সুন্দর রাখতে এটাই একমাত্র উপায় – সংযম। আমরা পারব কী এমনটা করতে?

একটি অনুষ্ঠানে গিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। প্যাপারাৎজ়িও পিছু নিয়েছিল তাঁর। তাঁদের তোলা এবং পোস্ট করা একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। ওয়েটারের হাতে বড় গোল থালায় একাধিক লোভনীয় চকোলেট কেক। প্যাপদের অনুরোধে নিছকই ছবি তোলার অছিলায় একটি মুখের কাছে তুলে নিয়েছিলেন কঙ্গনা। ভাবখানা এমন করেছিলেন, যেন পরক্ষণেই মুখের মধ্যে প্রবেশ করাবেন কাতর কেকটিকে। কিন্তু না! দেহ পটের কথা মনে পড়তেই কেক যথাস্থানে নামিয়ে দিলেন স্পষ্টবাদী ও সর্বাধিক ট্রোলড হওয়া অভিনেত্রী। মিষ্টি হেসে আরও কিছু ছবি তুলতে দিয়েছিলেন প্যাপদের।

এর থেকে আমরা কী শিক্ষা পেলাম? এটাই – ইচ্ছে থাকলেও উপায় নেই। আরও বড় কিছু ধরে রাখতে ছোট ছোট আত্মত্যাগই একমাত্র রাস্তা। কিছুদিন আগে ক্যাটরিনা কাইফকেও তেমনই আত্মত্যাগ করতে দেখা যায় কপিল শর্মার টক শোতে। সঙ্গে ছিলেন সলমন খানও। সকলকে খেতে দেওয়া হয়েছিল কেক, পেস্ট্রি। প্রিয় কেক হাতে তুলে নিয়েও ক্যাটরিনা জিভে ছোঁয়াননি একটি কণাও। উলটে কেকের সঙ্গে আলাপ জুড়ে দিয়ে বলেছিলেন ইংরেজি মাখানো হিন্দিতে, “এখন আমি তোমাকে খেতে পারব না। কিন্তু আমাদের জরুর দেখা হবে রবিবারে।” ওই ‘জরুর’ শব্দটির মধ্যেই লুকিয়ে ছিল ক্যাটের অধ্যাবসায় একটি ঝলক। যা প্রকাশ পেয়েছে কঙ্গনার আচরণেও।

আরও পড়ুন: Jatra Artist Demise: প্রয়াত যাত্রা জগতের বিখ্যাত গায়ক ও সুরকার প্রশান্ত ভট্টাচার্য

আরও পড়ুন: Alia Bhatt: প্রকাশ্যে রণবীরের উদ্দেশে আলিয়া বলেই ফেললেন, ‘আমার বয়ফ্রেন্ড!’

আরও পড়ুন: Chak De India: ছবি মুক্তির ১৫ বছর পর কী করছেন ‘চাক দে ইন্ডিয়া’র পর্দার খেলোয়াড়রা?