BJP: ‘বিজেপি এখনও সস্তার রাজনীতি করছে’, তোপ কেসিআর-কন্যার

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের কন্যা কবিতা রাওয়ের নাম জড়িয়েছে আবগারি দুর্নীতি। এই ঘটনা বিজেপির চক্রান্ত অভিযোগ তুলে জেলে বসেও মানুষের পাশে থেকে কাজ করবেন বলে জানিয়েছিলেন কেসিআর-কন্যা।

BJP: 'বিজেপি এখনও সস্তার রাজনীতি করছে', তোপ কেসিআর-কন্যার
কে. কবিতা রাও।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 5:03 PM

নয়া দিল্লি: আবগারি দুর্নীতিতে নাম জড়িয়েছে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে. চন্দ্রশেখর রাওয়ের কন্যা কে. কবিতার নাম। এবার এই অভিযোগ অস্বীকার করে পালটা প্রধানমন্ত্রীকে একহাত নিলেন কেসিআর-কন্যা। তাঁর কটাক্ষ, “প্রতিটি শিশু জানে, ভোটমুখী রাজ্যে মোদীর আগে ইডি পৌঁছে যায়।”

কেন্দ্রে মোদী সরকার আসার পর থেকেই বিভিন্ন রাজ্যে বিরোধী দলের সরকার ফেলে দেওয়ার চক্রান্ত চলছে বলে অভিযোগ চন্দ্রশেখর কন্যার। তিনি বলেন, “মোদী সরকার ৮ বছর আগে ক্ষমতায় এসেছে এবং এই ৮ বছরে ৯ রাজ্যে গণতান্ত্রিকভাবে নির্বাচিত সরকার ফেলে দিয়ে বিজেপি সরকার গড়েছে। প্রতিটি শিশু জানে, ভোটমুখী রাজ্যে মোদীর আগে ইডি পৌঁছে যায়। তেলেঙ্গানাতেও এটাই হয়েছে।”

নরেন্দ্র মোদী এজেন্সিদের চালনা করে অভিযোগ তুলে কবিতা রাও বলেন, “প্রধানমন্ত্রী মোদী এজেন্সিদের পিছনে রয়েছে, কিন্তু আমরা এখনও মানুষের জন্য কাজ করে চলেছি এবং বিজেপিকে ব্যর্থ করে ছাড়ব। তেলেঙ্গানায় টিআরএস সরকার খুব ভালভাবে চলছে। আমরা রাজ্য সরকারের বিরুদ্ধে তাদের চক্রান্ত তুলে ধরব এবং তেলেঙ্গানার মানুষ এর সাক্ষ্য দেবে।” তিনি আরও বলেন, “তেলেঙ্গানায় আগামী বছর নির্বাচন রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এখানে আসার আগেই ইডি চলে এসেছে। আমরা তাদের স্বাগত জানাচ্ছি এবং তাদের সঙ্গে সগহযোগিতা করব। বিজেপি এখনও সস্তার রাজনীতি করছে।”

প্রসঙ্গত, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের কন্যা কবিতা রাওয়ের নাম জড়িয়েছে আবগারি দুর্নীতি। যদিও অভিযোগ অস্বীকার করেছেন কেসিআর-কন্যা। এই ঘটনা বিজেপির চক্রান্ত অভিযোগ তুলে জেলে বসেও মানুষের পাশে থেকে কাজ করবেন বলে জানিয়েছিলেন কেসিআর-কন্যা।