Kerala: সবরিমালা থেকে ফেরার পথে সাত শিশু-সহ ৬৮ তীর্থযাত্রী নিয়ে খাদে পড়ল বাস

Kerala Bus accident: মঙ্গলবার (২৮ মার্চ) কেরলে পথনমথিত্তা জেলার নিলাক্কলের কাছে এলাভুঙ্কল নামে এক জায়গায় ৬৮ জন যাত্রী নিয়ে খাদে পড়ে গিয়েছে একটি বাস।

Kerala: সবরিমালা থেকে ফেরার পথে সাত শিশু-সহ ৬৮ তীর্থযাত্রী নিয়ে খাদে পড়ল বাস
পথনমথিত্তা জেলার নিলাক্কলের কাছে এলাভুঙ্কল নামে এক জায়গায় উল্চে যায় বাসটি
Follow Us:
| Updated on: Mar 28, 2023 | 3:04 PM

কোচি: কেরলে বড় মাপের দুর্ঘটনা। মঙ্গলবার (২৮ মার্চ), সবরীমালা মন্দিরে তীর্থ করে ফেরার পথে ৬৮ জন তীর্থযাত্রী নিয়ে খাদে পড়ে গেল একটি বাস। দুর্ঘটনাটি ঘটেছে পথনমথিত্তা জেলার নিলাক্কলের কাছে এলাভুঙ্কল নামে এক জায়গায়। ৬৮ জন তীর্থযাত্রীর মধ্যে সাত শিশুও রয়েছে। দুপুর সোয়া একটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দ্রুত গতিতে চলতে চলতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। স্থানীয়দের অভিযোগ, দুর্ঘটনা ঘটার পর তাঁরাই প্রথম উদ্ধারকাজে হাত লাগান। কিন্তু, অ্যাম্বুল্যান্স পরিষেবার পেতে দেরি হয়। তাই, আহতদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া যায়নি। ইতিমধ্যে পুলিশ এবং দমকলকর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধারকাজে হাত লাগিয়েছেন। যাত্রীদের মধ্যে অনেকেই গুরুতরআহত হয়েছেন। বাসচালকের অবস্খা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

খবরটি সদ্য এসে পৌঁছেছে। বিস্তারিত বিবরণ আসছে কিছুক্ষণের মধ্যেই। আপনার কাছে দ্রুততার সঙ্গে খবর পৌঁছে দেওয়াই আমাদের প্রয়াস। তাই সব খবরের লেটেস্ট আপডেট পেতে এই পেজটি রিফ্রেশ করতে থাকুন। পাশাপাশি অন্যান্য খবরের জন্য ক্লিক করুন এখানে