Biriyani: বিরিয়ানির মধ্যে হাড়! রেস্তোরাঁর ম্যানেজারের বিরুদ্ধে হল মামলা

Biriyani: রেস্তোরাঁয় ভেজ বিরিয়ানি অর্ডার করেছিলেন ব্যক্তি। তবে সেই বিরিয়ানি হাড় পেতেই পুলিশের দ্বারস্থ হলেন তিনি।

Biriyani: বিরিয়ানির মধ্যে হাড়! রেস্তোরাঁর ম্যানেজারের বিরুদ্ধে হল মামলা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2022 | 2:22 PM

ইন্দোর: নিরামিষ-আমিষ তরজা। আর তার জেরেই মামলা গড়াল পুলিশ স্টেশন অবধি। এরকম অনেকেই আছেন যাঁরা মাছ-মাংস-ডিমের আশপাশ দিয়ে পর্যন্ত যান না। নিরামিষ জীবনে অভ্যস্ত তাঁরা। বিভিন্ন ধর্মগত কারণেই হোক বা কোনও বিশ্বাস থেকে অনেকেই এই পথে হেঁটে থাকেন। কিন্তু বাইরের কোনও ব্যক্তির জব্য যখন সেই বিশ্বাসে আঘাত লাগে তখন তা সহ্য সীমার বাইরে চলে যায়। কিন্তু তাই বলে পুলিশ অবধি! তবে এমনটাই হল মধ্য প্রদেশের (Madhya Pradesh) ইন্দোরে (Indore)।

মধ্যল প্রদেশের ইন্দোরে এক রেস্তোরাঁর বিরুদ্ধে নিরামিষাসী ব্যক্তিকে আমিষ খাওয়ার অভিযোগ উঠল। এই মর্মে মধ্য প্রদেশ পুলিশ একটি মামলাও দায়ের করেছে। আকাশ দুবে নামের ওই ব্যক্তি জানিয়েছেন, তিনি বিজয় নগর এলাকায় একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন। সেখানে ভেজ বিরিয়ানির অর্ডার করেন তিনি। অর্ডার মোতাবেক টেবিলে আসে ধোঁয়া ওঠা এক প্লেট বিরিয়ানি। তবে বিরিয়ানিতে কব্জি ডোবাতেই চক্ষুচড়কগাছ আকাশের। বিরিয়ানির মধ্যে এটা কি! হাড়? কিন্তু তিনি তো ভেজ বিরিয়ানির অর্ডার দিয়েছিলেন।

তারপরই তিনি রেস্তোরাঁর ম্যানেজার ও কর্মীদের কাছে এই বিষয়ে অভিযোগ করেন। নিজেদের এহেন উদাসীনতার জন্য ওই ব্যক্তির কাছে ক্ষমাও চেয়ে নেয় রেস্তোরাঁ কর্তৃপক্ষ। তবে তাতে সন্তুষ্ট হননি আকাশ। বিজয় নগর পুলিশ স্টেশনে তিনি অভিযোগ দায়ের করেন। ডেপুটি কমিশনার অব পুলিশ সম্পত উপাধ্যায় সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, “রেস্তোরাঁ ম্যানেজার স্বপ্নীল গুজরাটির বিরুদ্ধে ২৯৮ ধারায় মামলা রুজু করেছে বিজয় নগর পুলিশ। বর্তমানে, এই ঘটনায় তদন্ত করা হচ্ছে। এরপর পদক্ষেপ করা হবে।”