Gurugram viral video: গুরুগ্রামের রাস্তায় টাকার বৃষ্টি, মুখোশধারীর কান্ড মনে পড়াচ্ছে শাহিদ কাপুরের ‘ফারজি’, দেখুন ভিডিও

Man throws currency notes on Gurugram road: চলন্ত গাড়ির ট্রাঙ্ক খুলে ফিল্মি স্টাইলে রাস্তায় নোট বর্ষণ করছে মাস্কে মুখ ঢাকা দুই যুবক।

Gurugram viral video: গুরুগ্রামের রাস্তায় টাকার বৃষ্টি, মুখোশধারীর কান্ড মনে পড়াচ্ছে শাহিদ কাপুরের 'ফারজি', দেখুন ভিডিও
হরিয়ানার গুরুগ্রামের রাস্তায় টাকা বৃষ্টি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 8:17 PM

গুরুগ্রাম: গাড়ির ট্রাঙ্ক থেকে বৃষ্টির মতো পড়ছে নোট। এরকম দৃশ্য সাধারণত ফিল্মেই দেখা যায়। আবার সিনেমার দৃশ্য নকল করতে অনেকেই ভালবাসে। সেরকমই এক ঘটনা ঘটল হরিয়ানার গুরুগ্রামে। মাস্কে মুখ ঢাকা দুই যুবককে দেখা গেল এক চলন্ত গাড়ির ট্রাঙ্ক খুলে ফিল্মি স্টাইলে রাস্তায় নোট বর্ষণ করতে। ঘটনার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োটি দেখে সকলেরই মনে পড়েছে বলিউড অভিনেতা শাহিদ কাপুরের সাম্প্রতিক ওয়েব সিরিজ ‘ফরজি’-র একটি দৃশ্যের কথা। পুলিশকে বিভ্রান্ত করতে প্রায় একই কায়দায় রাস্তায় নোট বর্ষণ করতে দেখা গিয়েছিল শাহিদ কাপুরকে। ভাইরাল ভিডিয়োটির ক্ষেত্রে আসল নোট বর্ষণ করা হয়েছে, নাকি নকল নোট সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে, এই মুহূর্তে হরিয়ানা পুলিশের তাদের সন্ধান চালাচ্ছে। গাড়ির নম্বর ধরে ওই ব্যক্তিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। শনাক্তকরণের পর তাদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে দুই ব্যক্তি একটি সাদা রঙের গাড়িতে করে যাচ্ছেন। তাদের মধ্যে একজন গাড়িটি চালাচ্ছেন. অন্য একজনকে গাড়ির ট্রাঙ্ক থেকে রাস্তায় মুঠো মুঠো নোট ছুঁড়ে ফেলছেন। পিছনে জোরে গান বাজছে। যে ব্যক্তি নোটগুলি ছুঁড়ে ফেলছিলেন, তার মুখের অর্ধেক একটি কাপড়ের টুকরো দিয়ে ঢাকা ছিল। ভিডিওটি রিল হিসাবে ইনস্টাগ্রামে আপলোড করেছিল তারা। দ্রুত ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে যায়। অনেকেই, গুরুগ্রাম পুলিশকে ট্যাগ করে ওই দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা করার আবেদন জানান।

গুরুগ্রাম পুলিশের ডিএলএফ এলাকার এসিপি বিকাশ কৌশিক জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ঘটনার ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই এই ঘটনা সম্পর্কে জানতে পেরেছে পুলিশ। অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে ফারজির দৃশ্য পুনর্নির্মাণ করার লক্ষ্যেই ওই যুবকরা এই কাজ করেছে। গাড়ির রেজিস্ট্রেশন নম্বরের ভিত্তিতে প্রধান অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। বিকাশ কৌশিক বলেন, “সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োর মাধ্যমে একটি ঘটনা সম্পর্কে জানতে পেরেছিল পুলিশ। গল্ফ কোর্স রোডে একটি গাড়ি থেকে নোট ছুঁড়ে ফেলে দুই ব্যক্তি একটি সিনেমার দৃশ্য পুনর্নির্মাণ করার চেষ্টা করেছিল। আইপিসির বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। প্রধান অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে।”