দিদি বলছিল মোবাইল কিনে দেওয়ার নামে কী দুষ্কর্ম করেছে বাবা! শুনতে পেয়েই খালে ঝাঁপ দিল ভাই

ভাইরাল হওয়া ওই অডিয়ো ক্লিপে ওই কিশোরীর সঙ্গে তাঁর মাসির বার্তালাপ শোনা যাচ্ছে। সেখানে ওই কিশোরীকে বলতে শোনা যায়, কীভাবে ফোন কিনে দেওয়ার নামে তাঁর বাবা ধর্ষণ করেছে।

দিদি বলছিল মোবাইল কিনে দেওয়ার নামে কী দুষ্কর্ম করেছে বাবা! শুনতে পেয়েই খালে ঝাঁপ দিল ভাই
মালদায় শিশুকে ধর্ষণ (প্রতীকী চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2021 | 9:35 AM

জয়পুর: বলেছিলেন, মেয়েকে ফোন কিনে দেবেন। পছন্দসই মোবাইল কিনে দিতে ফোনের দোকানে নিয়ে যাওয়ার জন্যও বেরিয়েছিলেন, কিন্ত মনে মনে অন্যই ফন্দি ছিল তাঁর। সেই কারণেই ছোট ছেলে সঙ্গে যেতে চাইলেও তাঁকে নিয়ে যাননি। গাড়িতে উড়িয়ে মেয়েকে ফোনের দোকানে নয়, নিয়ে গিয়েছিলেন একটি নির্জন স্থানে। সেখানেই নিজের মেয়েকে ধর্ষণ করেন বাবা। দিদির সঙ্গে বাবার কুর্কীতির কথা জানতে পেরেই আত্মহত্য়ার পথ বেছে নিল ছোট ভাই।

ঘটনাটি ঘটেছে রাজস্থানের জালোর জেলায়। পুলিশি তদন্তে জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি অডিয়ো ক্লিপের মাধ্যমে বাবার দুষ্কর্ম জানতে পেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে ওই কিশোর। ধর্ষিতাও নাবালিকা বলেই জানা গিয়েছে।

শনিবারই সোশ্যাল মিডিয়ায় একটি অডিয়ো ক্লিপ ভাইরাল হয়, সেখানে শোনা যায়, ওই কিশোরী তাঁর মাসির কাজে বাবার কুকীর্তির বর্ণনা দিচ্ছে। পুলিশের চোখে ওই অডিয়ো ক্লিপ পড়তেই তারা নম্বর ট্রেস করে তাঁর বাড়িতে পৌঁছয়। তবে পুলিষশ পৌঁছনোর আগেই ওই কিশোরীর বাবা বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পুলিশ আসায় দিদির ধর্ষণের বিষয়ে নিশ্চিত হতেই বাড়ি থেকে বেরিয়ে য়ায় ওই কিশোর। সঞ্চোর এলাকায় নর্মদা নদীর খালে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে ওই কিশোর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই ওই কিশোরীর বয়ান রেকর্ড করা হয়েছে। খোঁজ চালানো হচ্ছে অভিযুক্তের।  ভাইরাল হওয়া ওই অডিয়ো ক্লিপে ওই কিশোরীর সঙ্গে তাঁর মাসির বার্তালাপ শোনা যাচ্ছে। সেখানে ওই কিশোরীকে বলতে শোনা যায় যে, কোনও একটি পারিবারিক অনুষ্ঠানে অভিযুক্ত ব্যক্তি সকলকে জানান যে, তাঁর মেয়েকে নতুন ফোন কিনে দেবেন। তাই কিছুক্ষণের জন্য মেয়েকে নিয়ে যাচ্ছেন যাতে সে নিজের পছন্দমতো ফোন বেছে নিতে পারে। কিশোরীর মা সেদিন তাঁর ভাইকেও সঙ্গে নিয়ে যেতে বলেন। কিন্তু ওই ব্যক্তি সাফ না করে দেন। জানান, মেয়েকে বিশেষ উপহার দেবেন, তাই কেবল তাঁকেই সঙ্গে নিয়ে যাবেন তিনি।

এরপরই বাড়ি থেকে বেরিয়ে মোবাইলের দোকানে নিয়ে যাওয়ার বদলে একটি নির্জন স্থানে নিয়ে যান। সেখানেই নিজের মেয়ের ধর্ষণ করেন ওই ব্যক্তি। ওই কিশোরী যাতে কাউকে না বলে, তার জন্য নানা ধরনের ভয়ও দেখান তিনি।

ওই কিশোরী আরও জানিয়েছে, তাঁর বাবা এর আগেও বিভিন্ন সময়ে যৌন হেনস্থা করার চেষ্টা করেছে। ঘুমিয়ে থাকার সময়ও শরীরে স্পর্শ ও নানা ধরনের কু-আচরণ করেছেন। তাঁকে বাড়ি থেকে বের হতে বা কারোর সঙ্গে কথা বলতেও দিতেন না। একদিন রাগে বাবার উপর চিৎকার করায় তাঁর মা তাঁকেই বকাঝকা করায়, রাগে-দুঃখে বাবার দুষ্কর্মের কথা কাউকে জানাতে পারেনি এতদিন। আরও পড়ুন: কর্নলে কৃষক সভার আগেই জনসমাগমে নিষেধাজ্ঞা, মহাপঞ্চায়েতের পিছনে কি রয়েছে রাজনৈতিক উদ্দেশ্যও?