Madhyapradesh: মা যখন খুনি! ইন্টারনেট সার্চ করে নিজের শিশু কন্যাকে হত্যায় ধৃত মহিলা

Killing, Child Murder, ২০১৮ সাল থেকে মহিলা তাঁর স্বামীকে নিজের পরিবারের থেকে আলাদা থাকতে বাধ্য করছিলেন। খাচরোদ থানার ইনচার্জ জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের পর শুক্রবার মহিলাকে গ্রেফতার করা হয়েছে। মামলার আরও তদন্ত চলবে।

Madhyapradesh: মা যখন খুনি! ইন্টারনেট সার্চ করে নিজের শিশু কন্যাকে হত্যায় ধৃত মহিলা
সদ্যোজাত শিশুর মৃ্ত্যু প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2021 | 3:42 PM

ভোপাল: সভ্যতার অগ্রগতির সঙ্গে পাল্লা দিতে আমারা কী ক্রমেই সামাজিক অবক্ষয়ের দিকে এগিয়ে চলেছি? এই প্রশ্ন উঠতে বাধ্য যখন দেখা যায় আত্মকেন্দ্রকিতা কিছু মানুষকে ক্রমশই হিংস্র করে তুলেছে। কখনও কখনও নিজের ভাল, নিজের স্বাধীনতার কথা ভাবতে গিয়ে তারা এক পাশবিক নরখাদক জন্তুতে পরিণত হচ্ছে। একটু খোঁজ করলেই আমাদের আশেপাশে লুকিয়ে থাকা এই ধরনের মানুষের খোঁজ পেত খুব বেশি পরিশ্রম করতে হবে না। কথায় আছে মাতৃ স্নেহের বিকল্প কিছু হয় না। যারা সেই স্নেহ থেক বঞ্চিত হয়েছেন এই উপলব্ধিটা তাদের ক্ষেত্রে কিঞ্চিৎ বেশি। কিন্তু যে মা নিজের সন্তানকে জলে ডুবিয়ে হত্যা করতে পারে তাঁকে আপনি কী বলবেন? পিশাচ? ডাইনি? না কোনও বিশেষণই যথেষ্ট নয়।

এমনই এক ভয়াবহ ঘটনার সাক্ষী রইল মধ্যপ্রদেশ। একজন মহিলার বিরুদ্ধে তাঁর তিন মাসের শিশু কন্যাকে জলে ডুবিয়ে হত্যা করার চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। শনিবার, অভিযুক্ত মহিলাকে আটক করেছে পুলিশ। জানা গিয়েছে, ইন্টারনেট খুঁজে তিনি নিজের কন্যাকে হত্যা করার পদ্ধতি বের করেছেন।

পুলিশ সূত্রে খবর, ১২ অক্টোবর মধ্যপ্রদেশের (Madhyapradesh) উজ্জয়িন (Ujjain District) জেলা সদর থেকে প্রায় ৭৫ কিলোমিটার দূরে খাচরোদ শহরে ঘটনাটি ঘটেছিল। তদন্তের পর এদিন মৃত শিশুর মাকে হত্যার অভিযোগে আটক করে পুলিশ। খাচরোদ থানার ইনচার্জ রবীন্দ্র যাদব জানিয়েছেন, ঘটনার আগে, অভিযুক্ত মহিলা নিজেরর মোবাইল ফোন ব্যবহার করে, কীভাবে কাউকে ডুবিয়ে মেরে ফেলা যায় সেই কৌশল রপ্ত করেছিলেন। ঘটনার দিন দুপুরে ধৃত মহিলা নিজের বাড়িতে বলেন তাঁর সন্তান নিখোঁজ।পরিবারের সদস্যরা শিশুটির খোঁজ শুরু করে। শেষে তারা পুলিশে অভিযোগ জানিয়েছিলেন। বাড়ির ছাদে অবস্থিত একটি জলের ট্যাঙ্কে ওই শিশুর দেহ ভাসতে দেখা যায়। মামলার তদন্ত শেষে পুলিশ ২১ অক্টোবর ওই মহিলা ও তাঁর স্বামীকে আটক করেছে।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, ২০১৮ সাল থেকে মহিলা তাঁর স্বামীকে নিজের পরিবারের থেকে আলাদা থাকতে বাধ্য করছিলেন। খাচরোদ থানার ইনচার্জ জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের পর শুক্রবার মহিলাকে গ্রেফতার করা হয়েছে। মামলার আরও তদন্ত চলবে।

আরও পড়ুন Sunny Leone: ড্যানিয়েলের আগে এই কমেডিয়ানকে ডেট করেছিলেন সানি, ‘সবচেয়ে খারাপ অভিজ্ঞতা’ হয়েছিল তাঁর