দিল্লি উড়ে যাচ্ছেন মুকুল-দিলীপ! শুক্রবার কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে ‘হাই ভোল্টেজ’ মিটিং

ক্রমাগত ভাঙন ধরছে তৃণমূলে। সেক্ষেত্রে তৃণমূল বা অন্য কোনও দল থেকে বিজেপিতে আসতে পারেন যেসব নেতারা, তাদের নিয়েও কথা হবে এই বৈঠকে।

দিল্লি উড়ে যাচ্ছেন মুকুল-দিলীপ! শুক্রবার কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে 'হাই ভোল্টেজ' মিটিং
বীরভূম থেকে দিলীপ, নদিয়া থেকে মুকুলকে টিকিট দিতে চায় বিজেপি
Follow Us:
| Updated on: Jan 14, 2021 | 11:43 PM

নয়া দিল্লি: তড়িঘড়ি ফের আরও একবার দিল্লি থেকে তলব এল রাজ্য বিজেপি নেতৃত্বের। শুক্রবারের বৈঠকে যোগ দিতে দিল্লি উড়ে যাচ্ছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও মুকুল রায়। বিজেপি সূত্রে খবর দিলীপ ঘোষ ও মুকুল রায়ের সঙ্গে বৈঠক হবে সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও কেন্দ্রীয় নেতা তথা বঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র। শুক্রবার বিকেল ২ টার সময় বিজেপির সদর কার্যালয়ে হবে এই বৈঠক।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, একুশের নির্বাচনের প্রাক্বালে একাধিক বিষয় নিয়ে বঙ্গ বিজেপির সঙ্গে আলোচনা করবেন কেন্দ্রীয় নেতারা। এছাড়া মন্ত্রিপরিষদে রদবদল নিয়েও আলোচনা হত পারে এই বৈঠকে। দুই দফায় বৈঠক হবে সদর কার্যালয়ে। প্রথম দফায় বৈঠক চলবে দু’ঘন্টা। তারপর ১ ঘন্টার বিরতির পর ৫ টা থেকে ফের শুরু হবে বৈঠক।

জানুয়ারি মাসের শেষেই ফের বঙ্গ সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নাড্ডা সফরের তিক্ত অভিজ্ঞতা মাথায় রেখেই তাঁর নিরাপত্তা সংক্রান্ত বিষয়ও আলোচনার বিষয় হতে পারে এই বৈঠকের। সম্প্রতি বিজেপি সূত্রে জানা গিয়েছিল মোদীর মন্ত্রী পরিষদে পূর্ণমন্ত্রী হতে পারেন বাংলার দুই সাংসদ। নাম শোনা গিয়েছিল নীশিথ প্রামাণিক ও জন বার্লার। বিজেপি সূত্র মারফত জানা গিয়েছে এই প্রসঙ্গেও কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে কথা হতে পারে শুক্রবারের বৈঠকে। ক্রমাগত ভাঙন ধরছে তৃণমূলে। সেক্ষেত্রে তৃণমূল বা অন্য কোনও দল থেকে বিজেপিতে আসতে পারেন যেসব নেতারা, তাদের নিয়েও কথা হবে এই বৈঠকে।

আরও পড়ুন: “যা দরকার হবে নির্দেশ দেবেন, চেষ্টা করব”, সৌমিত্র-জায়াকে বললেন মমতা

১১ জানুয়ারি দিল্লি গিয়েছিলেন দিলীপ ঘোষ। কাজ শেষ করে মঙ্গলবার ফিরেছিলেন রাজ্যে। ফের উড়ে যেতে হচ্ছে। যার কারণ নিয়ে জল্পনার শেষ নেই। কেউ কেউ বলছেন, কোথাও একটা ভুল বোঝানুঝি থেকে যাচ্ছে রাজ্য বিজেপি নেতৃত্বের মধ্যে। সেটা সংশোধন করতেই নাকি ঘনঘন তলব আসছে দিল্লি থেকে। যদিও বিজেপির একাংশ একথা মানতে নারাজ।