Nawab Malik: বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের নির্দেশনামার পরই ফের নবাবের নিশানায় ওয়াংখেড়ে, উসকে দিলেন অপহরণের তত্ত্ব

Nawab Malik attacks Sameer Wankhede: আদালতের এই নির্দেশ আসতেই ফের ময়দানে নেমে পড়েছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। তাঁর বক্তব্য, হাইকোর্টের এই জামিনের নির্দেশই প্রমাণ করে, "এটি অপহরণ এবং মুক্তিপণ আদায়ের ঘটনা"।

Nawab Malik: বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের নির্দেশনামার পরই ফের নবাবের নিশানায় ওয়াংখেড়ে, উসকে দিলেন অপহরণের তত্ত্ব
ফের বিতরেকে নবাব মালিক। এবার অভিযোগ দায়ের করলেন সমীর ওয়াংখেড়ের স্ত্রী। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 11:30 PM

মুম্বই : বম্বে হাইকোর্টে আজ বড় স্বস্তি পেয়েছেন শাহরুখ পুত্র। মাদক মামলায় অভিযুক্ত আরিয়ান খান সহ অন্যান্য অভিযুক্তদের বিরুদ্ধে ষড়যন্ত্রের কোনও সদর্থক প্রমাণ পাওয়া যায়নি বলে জানিয়েছে হাইকোর্ট। আর আদালতের এই নির্দেশ আসতেই ফের ময়দানে নেমে পড়েছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। তাঁর বক্তব্য, হাইকোর্টের এই জামিনের নির্দেশনামাই প্রমাণ করে, “এটি অপহরণ এবং মুক্তিপণ আদায়ের ঘটনা”।

নবাব মালিক শুরু থেকেই এনসিবির বিরুদ্ধে বিশেষত এনসিবির জ়োনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে কার্যত ‘যুদ্ধ’ ঘোষণা করে দিয়েছিলেন। তাঁর অভিযোগ ছিল, আরিয়ান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। এবার তাঁর নবতম আক্রমণ, নবাব মালিক হাইকোর্টের নির্দেশ কিছু কিছু পয়েন্টার তুলে ধরেছেন।

উল্লেখ্য, কিছুদিন আগেই আরিয়ান খানকে অপহরণের তত্ত্ব উসকে দিয়েছিলেন নবাব মালিক। সেই সময় মহারাষ্ট্রের ক্যাবিনেট মন্ত্রী নবাব মালিক বলেছিলেন, “আরিয়ান খান ওই ক্রুজ পার্টির জন্য টিকিট কাটেননি। প্রতীক গাবা ও আমির ফার্নিচারওয়ালাই তাঁকে ওই পার্টিতে এনেছিলেন। গোটা ঘটনাটিই অপহরণ ও মুক্তিপণের। মোহিত কম্বোজ গোটা ঘটনার প্রধান চক্রী। সমীর ওয়াংখেড়ের সঙ্গেই মিলিতভাবে তিনি মুক্তিপণ দাবি করেছিলেন।”

নবাব মালিকের দাবি, মাদক কাণ্ডে আরিয়ান খানকে আটক করার পর থেকেই শাহরুখ খানকে হুমকি দেওয়া হচ্ছিল। তাঁর ম্যানেজার পুজা দাদলানির নাম সামনে আসার পর, এখনও শাহরুখ খানকে ভয় দেখানো হচ্ছে যাতে তিনি এই বিষয়ে মুখ না খোলেন। তিনি শাহরুখ খানকে এই বিষয়ে মুখ খোলার জন্য অনুরোধও করেন। তিনি বলেন, “আপনার ছেলেকে অপহরণ করা হলে, তার জন্য যদি আপনি মুক্তিপণ দেন, তা কোনও অপরাধ নয়।”

মুম্বই প্রমোদ তরণী মাদক মামলায় এখন এখন সবার নজর গিয়ে পড়েছে এনসিবির তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের উপরে। তাঁর উপর ভুঁড়ি ভুঁড়ি অভিযোগ তুলেছেন মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক। ধর্ম নিয়ে আক্রমণ করেছেন। বলেছেন, এনসিবিতে চাকরি পাওয়ার জন্যই নাকি নিজের ধর্ম গোপন করেছেন সমীর ওয়াংখেড়ে। আর এইসবের পর এবার সমীরের হয়ে মুখ খুললেন তাঁর বোন ইয়াসমিন ওয়াংখেড়ে। ইয়াসমিনের বক্তব্য, ব্যক্তিগত প্রতিহিংসার জেরেই নাকি এমন করছেন নবাব মালিক।

কিন্তু সমীর ওয়াংখেড়ের প্রতি কী এমন ব্যক্তিগত বৈরিতা থাকতে পারে মহারাষ্ট্রের মন্ত্রীর। ইয়াসমিন জানিয়েছেন, নবাব মালিকের জামাইকে গ্রেফতার করার ঘটনারই বদলা নিচ্ছেন তিনি। আর সেই কারণেই পরিবারের মহিলাদের এই কাণ্ডের মধ্যে টেনে নিয়ে আসা হচ্ছে।

আরও পড়ুন : Aryan Khan drugs case: মাদক মামলায় আরিয়ানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ নেই, জানাল আদালত