NCB interrogate Aryan Khan: বাজেয়াপ্ত হল ফোন, মাদকচক্রে এনসিবির প্রশ্নের মুখে শাহরুখ-পুত্র

Aryan Khan link in Mumbai Cruise Drug Case: এনসিবির জ়োনাল ডিরেক্টর সমার ওয়াঙ্খেড়ে জানান, এখনও অবধি আরিয়ান খানকে গ্রেফতার করা হয়নি বা তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগও দায়ের করা হয়নি।

NCB interrogate Aryan Khan: বাজেয়াপ্ত হল ফোন, মাদকচক্রে এনসিবির প্রশ্নের মুখে শাহরুখ-পুত্র
মাদককাণ্ডে জড়াল আরিয়ান খানের নাম। ছবি: ইন্সটাগ্রাম
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 2:10 PM

মুম্বই: ফের বলিউডে মাদককাণ্ডের (Drug Case) ছায়া। এবার নাম জড়াল বলিউডের বাদশা শাহরুখ খান(Shahrukh Khan)-র ছেলে আরিয়ান খানের (Aryan Khan)। শনিবার রাতে আরব সাগরের তীরেই যে প্রমোদতরণীতে মাদকের খোঁজে তল্লাশি অভিযান চালিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau), সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ-পুত্রও।

শনিবারই মুম্বই থেকে ছাড়ার কথা ছিল কর্ডেলিয়া এমপ্রেস শিপের (Cordelia Empress Ship)। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের সদস্য়দের নিয়ে তিনদিনের মিউজিক্যাল সফরে যাওয়ার কথা ছিল ওই ক্রুজশিপের। কিন্তু জাহাজ ছাড়ার আগেই এনসিবির কাছে গোপন সূত্রে খবর আসে যে, ওই প্রমোদতরণীতে মাদক সেবনও চলবে। এরপরই ছদ্মবেশে হানা দেয় এনসিবির আধিকারিকরা।

মুম্বইয়ের বন্দর ছাড়ার কিছুক্ষণ পরই তল্লাশি অভিযান শুরু করে এনসিবি। বাজেয়াপ্ত হয় বিপুল পরিমাণ মাদক। গতরাতেই এনসিবির তরফে জানানো হয়েছিল, ওই প্রমোদতরণীতে উপস্থিত সকলকে জেরা করা হচ্ছে। সেই সময় বলিউডের কেউ উপস্থিত রয়েছেন কিনা, প্রশ্ন করা হলে তারা উত্তর দেননি। কিন্তু এ দিন সকালেই জানা যায়, ওই ক্রুজে উপস্থিত ছিলেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানও। তাঁকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে এনসিবি।

এনসিবির জ়োনাল ডিরেক্টর সমার ওয়াঙ্খেড়ে জানান, এখনও অবধি আরিয়ান খানকে গ্রেফতার করা হয়নি বা তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগও দায়ের করা হয়নি। আপাতত জিজ্ঞাসাবাদই করা হচ্ছে তাঁকে। এনসিবি সূত্রেই জানা গিয়েছে, আরিয়ান খানের ফোন বাজেয়াপ্ত করা হয়েছে এবং তা স্ক্যান করা হচ্ছে মাদক সেবন বা রাখার সঙ্গে সম্পর্কিত কোনও মেসেজ রয়েছে কিনা, তা দেখার জন্য।

কেবল আরিয়ানই নয়, দিল্লির বিখ্য়াত ব্যবসায়ীদের তিন কন্য়াকেও আটক করেছে এনসিবি। জেরা করা হচ্ছে তাদেরও। মাদককাণ্ডে যাদেরই ফোন বাজেয়াপ্ত করা হয়েছে, তাদের সকলের ফোনের চ্যাট যাচাই করা হচ্ছে। ইতিমধ্যেই এনসিবির তরফে ওই বিলাসতরণীতে অনুষ্ঠানের ৬ আয়োজকের বিরুদ্ধে সমন জারি করেছে।

সূত্রের খবর, ২ অক্টোবর দুপুর ২টো নাগাদ মুম্বই বন্দর থেকে ছাড়ার কথা ছিল ওই প্রমোদতরণীর। তিনদিন-দু’রাত আরবসাগরের বুকে কাটিয়েই ৪ অক্টোবর সকাল ১০টায় তা ফের মুম্বইয়ে ফিরে আসার কথা ছিল। ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া।

এনসিবি আধিকারিকরা যাত্রী সেজে ওই প্রমোদতরণীতে উঠেছিলেন। মাঝ সমুদ্রে পৌঁছতেই উদ্দাম পার্টি শুরু হয়। মাদক ব্যবহার শুরু হতেই আসল রূপ ধরেন এনসিবি কর্তারা। গোটা ক্রুজে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ মাদক আটক করা হয়।

এনসিবি সূত্রে খবর, শনিবারের ক্রুজশিপে মাদক পার্টি থেকে এখনও অবধি ৮জনকে আটক করা হয়েছে। তবে তাঁরা কারা, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।