Rajasthan Murder: এক তরফা প্রেমের মাশুল, প্রেমিকাকে কুপিয়ে খুন যুবকের

Murder Case, স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত গনেশ মিনা থানওয়ালা গ্রামের (Thanwala village) বাসিন্দা। শান্তির প্রতি দীর্ঘদিন ধরেই তাঁর মনে এক তরফা প্রেমের অনুভূতি ছিল। এমনকি তিনি শান্তিকে উত্যক্ত করতেন, শান্তির পিছুও নিতেন। অনেক মাস ধরেই এই জাতীয় ঘটনা চলে আসছিল।

Rajasthan Murder: এক তরফা প্রেমের মাশুল, প্রেমিকাকে কুপিয়ে খুন যুবকের
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2021 | 7:08 PM

জয়পুর: রাজস্থানের (Rajasthan) অহর (Ahor) এলাকায় একটি খুনের ঘটনাতে চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনার কারণ বিবরণ শুনে শিউরে উঠেছেন অনেকেই। প্রেমিকের দ্বারা নৃশংসভাবে খুন হলেন এক মহিলা (Lover brutally killed a woman)। অভিযুক্তের বিরুদ্ধে মহিলাকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে। যদিও প্রেমটি ছিল এক তরফা। মহিলার দিক থেকে অনুভূতি ছিল না। এক প্রকার বিনা অপরাধে মহিলাকে খুন করেছেন গনেশ মিনা (Ganesh Meena) নামে অভিযুক্ত যুবক। খুনের যায়গা থেকেই গনেশকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতা মহিলার নাম শান্তি দেবী (Shanti Devi)। তাঁর দুটি সন্তান রয়েছে। মহিলা স্বামী, শান্তিলাল মহারাষ্ট্রে (Maharastra) কাজ করেন। মৃত মহিলা ১০০ দিনের কাজ করতেন। রবিবার, জোজাওয়ার নদীতে কাজ করতে যান শান্তি। তিনি যখন কাজ করছিলেন, তখন স্থানীয় গ্রামের বাসিন্দা গনেশ তাঁর কাছে এসে জানান তিনি অনেক দিন ধরেই তাঁকে ভালবাসেন। গনেশের এই প্রেম প্রস্তাব পেয়ে শান্তি তৎক্ষনাত সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। প্রত্যাখ্যাত কুড়াল দিয়ে হয়ে শান্তিকে আক্রমণ করেন গনেশ। শেষ নিঃশ্বাস ত্যাগ করা অবধি শান্তিকে তিনি কোপাতে থাকেন। শান্তি মারা যাওয়ার পর তাঁর দেহ আকড়ে ধরে সেখানেই বসে থাকেন গনেশ।

আরও পড়ুন পাকিস্তানের জয়ে উল্লাস করায় দেশদ্রোহের মামলা কাশ্মীরি পড়ুয়াদের বিরুদ্ধে

পুলিশ জানিয়েছে, শান্তিদেবীকে যখন তিনি কোপাচ্ছিলেন তখন অন্যান্য কর্মীরা বাধা দিতে এলে তাদেরকেও প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন। গনেশের ওই পাশবিক রূপ দেখে প্রাণ ভয়ে কেউ তাঁর কাছে এগিয়ে আসতে সাহস করেনি। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর পরও শান্তির মৃত দেহ আকড়ে বসেছিল গনেশ। এক প্রকার বল প্রয়োগ করে গ্রেফতার করে তাঁকে পুলিশের ভ্যানে তোলা হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত গনেশ মিনা থানওয়ালা গ্রামের (Thanwala village) বাসিন্দা। শান্তির প্রতি দীর্ঘদিন ধরেই তাঁর মনে এক তরফা প্রেমের অনুভূতি ছিল। এমনকি তিনি শান্তিকে উত্যক্ত করতেন, শান্তির পিছুও নিতেন। অনেক মাস ধরেই এই জাতীয় ঘটনা চলে আসছিল। শান্তি নিজের স্বামীকে এই ব্যাপারে অভিযোগ জানানোর পর শান্তির স্বামী গনেশকে বোঝানোর চেষ্টা করে। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। মৃতার পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। শান্তির স্বামী ফিরলে মৃত দেহের ময়নাতদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন  ভিডিয়ো: আকস্মিক বন্যার জলে আটকে মহিলা ও শিশু, তারপর কী হল….

আরও পড়ুন Aryan Khan Drug Case: আজও জামিন পেলেন না আরিয়ান, বুধবার ফের শুনানি মুম্বই হাইকোর্টে