Aryan Khan Drug Case: আজও জামিন পেলেন না আরিয়ান, বুধবার ফের শুনানি মুম্বই হাইকোর্টে

মুম্বই স্পেশ্যাল কোর্ট জামিন নাকচ করার পর মুম্বই হাই কোর্টেও সুরাহা হল না। মঙ্গলবার, অর্থাৎ আজও জামিন পেলেন না আরিয়ান। বুধবার দুপুর ২.৩০ মিনিটে ফের শুনানি।

Aryan Khan Drug Case: আজও জামিন পেলেন না আরিয়ান, বুধবার ফের শুনানি মুম্বই হাইকোর্টে
মাদক কাণ্ডের তদন্তে হাজিরা দিলেন না আরিয়ান। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2021 | 7:23 PM

২৬ অক্টোবর, মঙ্গলবার মুম্বই হাই কোর্টে উঠেছিল আরিয়ান খানের মামলা। খান পরিবার থেকে শুরু করে অনেকেই প্রতিক্ষায় ছিলেন, এবার হয়তো ঘরের ছেলে ঘরে ফিরবেন। কিন্তু মাদককাণ্ডের মতো যে ভয়ানক মামলায় আরিয়ান জড়িয়েছেন, তা থেকে এত সহজে মুক্তি নেই। মুম্বই স্পেশ্যাল কোর্টে জামিন নাকচ করার পর মুম্বই হাই কোর্টেও সুরাহা হল না। মঙ্গলবার, অর্থাৎ আজও জামিন পেলেন না আরিয়ান। বুধবার দুপুর ২.৩০ মিনিটে ফের শুনানি।

মঙ্গলবার শুনানির আগেই মুম্বই হাই কোর্টের সামনে হলফনামা পেশ করেছিল এনসিবি। তাঁরা কিছুতেই চাইছিলেম না আরিয়ান এত সহজে জামিন পান। আদালতে একটি লম্বা হলফনামা পেশ করেন তাঁরা। তাতে লেখা, তদন্ত চলাকালীন বার বার অফিসারদের বিভ্রান্ত করার চেষ্টা করেছেন আরিয়ান। তারকা পুত্রের বক্তব্যে অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছে। তদন্ত চলাকালীন সহযোগিতাও করছেন না আরিয়ান। সুতরাং, তাঁকে জামিন দিলে তথ্য প্রমাণ লোপাটের সমূহ সম্ভাবনা দেখতে পাচ্ছেন এনসিবির অফিসাররা। ফলত, তাঁরা চাননি আজ জামিন হোক আরিয়ানের।

এদিকে প্রকাশ্য আসে আরিয়ান মাদককাণ্ডের বিস্ফোরক তথ্য। অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে মাদক নিয়ে কথা হয় শাহরুখ-পুত্রের। একবার নয় বেশ কয়েকবার। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম এক্সক্লুসিভলি দাবি করেছে তেমনটাই। সেই সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, অনন্যার কাছ থেকে গাঁজা চেয়েছিলেন আরিয়ান। অনন্যা তাঁকে যোগান দেওয়ার কথা জানিয়ে লিখেছিলেন, “আমি এখন ব্যবসায় রয়েছি”। কীসের ব্যবসা? মাদক যোগানের নাকি এনসিবি’র আশঙ্কাকে সত্যি করেই আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের সঙ্গে জড়িত রয়েছেন ওই দুই স্টারকিড। উঠছে নানা প্রশ্ন।

গত বৃহস্পতিবার মুম্বইয়ের আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে প্রথমবার দেখা করতে যান তাঁর তারকা বাবা শাহরুখ খান। তিনি একা নন। শাহরুখের সঙ্গে গিয়েছিলেন আইনজীবীদের একটি দল। ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা জানা যায়নি।

গত বুধবার মুম্বইয়ের স্পেশ্যাল কোর্টে শুনানি ছিল আরিয়ানের। জামিনের আবেদন করা হয়েছিল। কিন্তু সেই আবেদন নাকচ করে দেয় আদালত। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে এবং সিনিয়র কাউনসেল অমিত দেশাই এরপর জামিনের জন্য আবেদন জানিয়েছেন মুম্বই হাই কোর্টের জাস্টিস নিতিন সাম্ব্রের কাছে।

এরই পাশাপাশি মাদক কাণ্ডে নাম জড়িয়েছে আরও এক অভিনেতার। তিনি আরিয়ানের বন্ধু অনন্যা পাণ্ডে। মাদক মামলা কোন দিকে মোড় নেয়, সে দিকে নজর রয়েছে গোটা দেশের।

আরও পড়ুন: Bollywood Drug Case: ‘গোপনে নিয়ে নেব…’, মাদক নিয়ে অনন্যার সঙ্গে আরিয়ানের বিস্ফোরক চ্যাট ফাঁস!