Adult Film on Railway Station TV: ভরা প্ল্যাটফর্ম, টিভিতে চলছে পর্ন ফিল্ম! লজ্জায় লাল যাত্রীরা, কেউ টিভি গিলল হাঁ করে…

Bihar: রেলওয়ের তরফেও সঙ্গে সঙ্গেই পদক্ষেপ গ্রহণ করা হয় এবং ওই সংস্থার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ওই সংস্থাকে ব্ল্যাকলিস্ট করে দেওয়া হয়েছে এবং তাদের মোটা জরিমানা করা হয়েছে বলেই জানা গিয়েছে।    

Adult Film on Railway Station TV: ভরা প্ল্যাটফর্ম, টিভিতে চলছে পর্ন ফিল্ম! লজ্জায় লাল যাত্রীরা, কেউ টিভি গিলল হাঁ করে...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 10:35 AM

পটনা: স্টেশনে ট্রেনের অপেক্ষায় বসে সকলে। হঠাৎ চোখ চলে গেল প্ল্যাটফর্মের টিভির দিকে। আর চোখ পড়তেই লজ্জায় লাল সকলে। টিভিতে এইসব কী চলছে… ! স্টেশনেই লাগানো টিভিতে দেখানো শুরু হল পর্ন ফিল্ম (Adult Film)। টিভির দিকে নজর পড়তেই লজ্জায় পড়ে যান ট্রেনের অপেক্ষায় বসে থাকা যাত্রীরা (Passengers)। কেউ কেউ আবার হাঁ করে টিভির দিকেই তাকিয়ে থাকেন। প্রায় তিন মিনিট ধরে স্টেশনের টিভিতে চলল অশালীন সিনেমা, গোটা ঘটনায় চরম বিড়াম্বনায় পড়েছে রেল মন্ত্রক (Railway Ministry)। রবিবার ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) পটনা রেলওয়ে স্টেশনে (Patna Railway Station)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল সাড়ে ন’টা নাগাদ পটনার রেলওয়ে স্টেশনে রেলের তরফে লাগানো টিভিগুলিতে বিজ্ঞাপনের জায়গায় হঠাৎ পর্ন ফিল্ম চলতে শুরু করে। যাত্রীরাও প্রথমে বিষয়টি খেয়াল করেননি। কিন্তু পরে টিভিতে চলা দৃশ্যগুলি দেখে তারা চরম লজ্জায় পড়েন। প্রায় তিন মিনিট ধরে পর্ন ফিল্ম চলে। পরে যাত্রীরাই রেল পুলিশ ও রেলওয়ে প্রোটেকশন ফোর্স (আরপিএফ)-র এ অভিযোগ জানান।

অভিযোগ পেতেই জিআরপি সঙ্গে সঙ্গে এসে স্টেশনের টিভিগুলি বন্ধ করে। এরপরে আরপিএফের তরফে দত্ত কমিউনিকেশন নামক সংস্থার সঙ্গে যোগাযোগ করা হয়। জানা গিয়েছে, ওই সংস্থারই দায়িত্ব ছিল টিভিতে বিজ্ঞাপন চালানোর। ওই সংস্থাকে সঙ্গে সঙ্গে নির্দেশ দেওয়া হয় যেন টিভিতে তারা সম্প্রচার বন্ধ করেন।

রেলওয়ের তরফেও সঙ্গে সঙ্গেই পদক্ষেপ গ্রহণ করা হয় এবং ওই সংস্থার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ওই সংস্থাকে ব্ল্যাকলিস্ট করে দেওয়া হয়েছে এবং তাদের মোটা জরিমানা করা হয়েছে বলেই জানা গিয়েছে।

সূত্রের খবর, ওই সংস্থার সঙ্গে যে চুক্তি করা হয়েছিল, তা বাতিল করে দিয়েছে রেলওয়ে। কীভাবে প্ল্যাটফর্মের টিভিতে পর্ন ফিল্ম চালানো হল, তা জানতে তদন্ত করা হচ্ছে। জানা গিয়েছে, স্টেশনের সব প্ল্যাটফর্মে নয়, শুধুমাত্র ১০ নম্বর প্ল্যাটফর্মের টিভিতেই পর্ন ফিল্ম চলে। এই ঘটনা নিয়েই আরও প্রশ্ন উঠছে।