Police Complaint against Nawab malik: ‘জাত নিয়ে মিথ্যা কথা রটাচ্ছেন মন্ত্রী’, এবার থানায় অভিযোগ সমীর ওয়াংখেড়ের বাবার

Police Complaint against Nawab malik: 'জাত নিয়ে মিথ্যা কথা রটাচ্ছেন মন্ত্রী', এবার থানায় অভিযোগ সমীর ওয়াংখেড়ের বাবার
এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের পরিবারের নিশানায় মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। ফাইল চিত্র।

Mumbai Cruise Drug Party: ইতিমধ্যেই নবাব মালিকের বিরুদ্ধে বোম্বে হাইকোর্টে ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করে ওয়াংখেড়ে পরিবার।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Nov 09, 2021 | 8:24 AM

মুম্বই: মুম্বই ক্রুজ ড্রাগ কেসে (Mumbai Drug Case) আবারও এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের পরিবারের নিশানায় মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। নার্কোটিক্স কনট্রোল ব্যুরো (NCB) কর্তা সমীর ওয়াংখেড়ের বাবা ধ্যানদেব কে ওয়াংখেড়ে সোমবারই পুলিশি অভিযোগ দায়ের করেছেন। তফশিলি জাতি ও তফশিলি উপজাতি আইনে এই অভিযোগ দায়ের হয়েছে। ধ্যানদেবের দাবি, তাঁর পরিবারের ‘কাস্ট’ নিয়ে মিথ্যা দাবি করেছেন নবাব। মুম্বইয়ের ওসিওয়ারা ডিভিশনের অ্যাসিসটেন্ট কমিশনার অব পুলিশের কাছে এই অভিযোগ জানান তিনি।

ইতিমধ্যেই নবাব মালিকের বিরুদ্ধে বোম্বে হাইকোর্টে ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করে ওয়াংখেড়ে পরিবার। মঙ্গলবারই এ নিয়ে আদালতে জবাব দাখিল করতে হবে ঠাকরে সরকারের মন্ত্রীকে।

ধ্যানদেব কে ওয়াংখেড়ের অভিযোগ, ‘নবাব মালিক এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে আমার ও আমার পরিবারের জাতি নিয়ে মিথ্যা দাবি করেন। শুধু তাই নয়, বিভিন্ন সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়েও আমাদের ধর্মীয় বিশ্বাস নিয়ে উনি ভুয়ো দাবি করেছেন। আমার কাছে সমস্ত প্রতিবেদনের প্রতিলিপি ও ভিডিয়ো ফুটেজ রয়েছে। প্রয়োজন হলে আমি তাও দাখিল করতে পারব।’

টিনসেল টাউনের হাই প্রোফাইল মাদক মামলায় এতদিন পর্যন্ত সকলের নজর ছিল শাহরুখ পুত্র আরিয়ান খানের দিকে। ধীরে ধীরে সে নজর ঘুরে যায় এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের দিকে। বাদশাহ-পুত্র গ্রেফতারিতে যিনি ছিলেন ‘বাজিগর’, নবাব মালিকের একের পর এক বিস্ফোরক বক্তব্যে তিনিই আচমকা কোণঠাসা হতে শুরু করেন।

সম্প্রতি নবাব মালিক একটি টুইট করেন। সমীর ওয়াংখেড়ের বিয়ের একটি ছবি টুইট করেন তিনি। সঙ্গে লেখেন, একটি মিষ্টি দম্পতি। সমীর দাউদ ওয়াংখেড়ে এবং তাঁর স্ত্রী শাবানা কুরেশি। মুসলিম মতে সেই বিয়ে হয়েছিল। বিয়ের নিকাহনামা তুলে ধরে নবাব মালিক দাবি করেন, সমীরের ধর্ম নিয়ে তাঁর কোনও আপত্তি নেই। তবে চাকরির জন্য যিনি নিজের ধর্ম বদলে ফেলতে পারেন, তিনি আসলে একজন অসৎ ব্যক্তি। এর পাশাপাশি ঘুষ নেওয়া, বেআইনিভাবে ফোনে আড়ি পাতার অভিযোগও তোলেন সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে।

যদিও এরপরই সমীর ওয়াংখেড়ে সাংবাদিক বৈঠক করে বলেন, “আমি জন্ম থেকে হিন্দুই। এক দলিত পরিবারে আমার জন্ম। আমি আজও একজন হিন্দুই আছি। আমি কোনওদিন কোনও ধর্ম বদল করিনি। ভারত এক ধর্ম নিরপেক্ষ দেশ এবং আমি এর জন্য গর্বিত।”

এরপরই বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন সমীরের বাবা ধ্যানদেব ওয়াংখেড়ে। নবাব মালিকের বিরুদ্ধে মানহানির অভিযোগ আনেন তিনি। সেই মানহানির মামলার প্রেক্ষিতে নবাব মালিকের জবাব তলবও করে বম্বে হাইকোর্ট। বম্বে হাইকোর্টের বিচারপতি মাধব জামদারের অবকাশকালীন বেঞ্চ মহারাষ্ট্রের মন্ত্রীকে মঙ্গলবারের মধ্যে আদালতে একটি হলফনামা জমা করার নির্দেশ দেন। বুধবার মামলাটির পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

আরও পড়ুন: Weather Update: আজও ভারী বৃষ্টির পূর্বাভাস একাধিক জেলায়, বিপদের খাঁড়া দক্ষিণের এই জেলাগুলিতে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA