Mahendra Singh Dhoni: রাঁচিতে ‘আটকে’ পড়েছেন ধোনি, ৬০০ টাকা চাই তাঁর! ভাইরাল মেসেজ

Online Scam: একটি প্রোফাইল থেকে ধোনির ছবি পাঠিয়ে নিজেকেই ধোনি বলে দাবি করছেন। রাঁচিতে তিনি ওয়ালেট ছাড়াই চলে আসায় সমস্যায় পড়েছেন। বাড়ি ফেরার জন্য ৬০০ টাকা প্রয়োজন। 

Mahendra Singh Dhoni: রাঁচিতে 'আটকে' পড়েছেন ধোনি, ৬০০ টাকা চাই তাঁর! ভাইরাল মেসেজ
মহেন্দ্র সিং ধোনি।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 9:30 AM

রাঁচি: আইপিএল চলছে। চেন্নাই সুপার কিংসের হয়ে এবারই শেষ খেললেন ধোনি। তাই এবারের আইপিএলে তাঁকে ঘিরে উন্মাদনা চরমে। কিন্তু আইপিএলের মাঝেই নাকি মহা বিপদে পড়েছেন ধোনি। রাঁচিতে নাকি আটকা পড়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। রাঁচি থেকে নিরাপদভাবে ফিরে আসার জন্য তাঁর টাকার দরকার।

সম্প্রতিই এমন একটি মেসেজ আসছে অনেকের মেসেঞ্জার-ইন্সটাগ্রামে। সেখানে একটি প্রোফাইল থেকে ধোনির ছবি পাঠিয়ে নিজেকেই ধোনি বলে দাবি করছেন। রাঁচিতে তিনি ওয়ালেট ছাড়াই চলে আসায় সমস্যায় পড়েছেন। বাড়ি ফেরার জন্য ৬০০ টাকা প্রয়োজন।

সোশ্য়াল মিডিয়ায় অনেকেই এই ফাঁদে পা দিয়েছেন। আসলে ধোনি নয়, তাঁর পরিচয় নকল করেই প্রতারকরা সাধারণ মানুষকে বোকা বানানোর চেষ্টা করছে এবং তাদের কাছ থেকে ৬০০ টাকা করে আদায় করছে। বিশ্বাসযোগ্যতা অর্জনের জন্য ধোনির সেলফি ও চেন্নাই সুপার কিংসের স্লোগান “হুইসেল পোডু”-ও লিখে পাঠাচ্ছে প্রতারক।

ধোনির নামেই ওয়ালেট বানিয়েছে প্রতারকরা। সেটাও ধোনির অফিসিয়াল হ্যান্ডেলকে নকল করেই। শুধু অদল-বদল হয়েছে কয়েকটি নম্বর। মাহির অফিসিয়াল আইডি যেখানে “mahi7781”, সেখানেই প্রতারকদের ইউজার আইজি হল “mahi77i2″।

প্রতারকের কাছ থেকে এক ব্যক্তি এই মেসেজ পেতেই, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। রাতারাতি তা ভাইরাল হয়। ২ লক্ষেরও বেশি মানুষ সেই পোস্ট দেখেছেন।