lightning strike: বাজ পড়ে ৭ জনের মৃত্যু, সাংঘাতিক জখম আরও ৩

lightning strike: মোহতারা গ্রামে সাতজন মাঠে কাজ সেরে ফিরছিলেন। সে সময় তুমুল বৃষ্টি শুরু হয়। সঙ্গে ঘন ঘন বাজ পড়ছিল। বৃষ্টি থেকে মাথা বাঁচাতে একটি গাছের নিচে আশ্রয় নিয়েছিলেন মুকেশ, টঙ্কার, সন্তোষ, পোখরাজ, থানেশ্বর, দেব, বিজয়রা। ২০ থেকে ৪০-এর মধ্যে তাঁদের বয়স।

lightning strike: বাজ পড়ে ৭ জনের মৃত্যু, সাংঘাতিক জখম আরও ৩
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Sep 09, 2024 | 12:02 AM

ছত্তীসগঢ়: বজ্রাঘাতে সাতজনের মৃত্যু হল ছত্তীসগঢ়ে। রবিবার বলোদাবাজারে এই ঘটনা ঘটেছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক। বলোদাবাজারের সুপারিনটেনডেন্ট অব পুলিশ অভিষেক সিং জানান, মাঠ থেকে ফিরছিলেন সকলেই। সেই সময় এই ঘটনা।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

মোহতারা গ্রামে সাতজন মাঠে কাজ সেরে ফিরছিলেন। সে সময় তুমুল বৃষ্টি শুরু হয়। সঙ্গে ঘন ঘন বাজ পড়ছিল। বৃষ্টি থেকে মাথা বাঁচাতে একটি গাছের নিচে আশ্রয় নিয়েছিলেন মুকেশ, টঙ্কার, সন্তোষ, পোখরাজ, থানেশ্বর, দেব, বিজয়রা। ২০ থেকে ৪০-এর মধ্যে তাঁদের বয়স।

আচমকা একটি বাজ একেবারে গাছের উপরে এসে পড়ে। লুটিয়ে পড়েন তাঁরা। এই সাতজনের সঙ্গে আরও তিনজন ছিলেন। তাঁদের গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাওয়া অফিসের পূর্বাভাস ছিল, রবিবার ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবে ছত্তীসগঢ়ের বিভিন্ন জায়গায়। সারাদিনই দুর্যোগপূর্ণ আবহাওয়া ছিল। এরইমধ্যে ঘটে যায় এই মর্মান্তিক ঘটনা।