Shah Rukh Khan: নমোর অনুরোধে শাহরুখ দিলেন কণ্ঠ, ‘স্বদেশে’র ছোঁয়া পেল নতুন সংসদ ভবন, দেখুন ভিডিয়ো

New Parliament: প্রধানমন্ত্রীর সেই অনুরোধ ফেলতে পারেননি শাহরুখ খান। তিনি সংসদ ভবনের ওই ভিডিয়ো পোস্ট করেন নিজের কণ্ঠে ভয়েস-ওভার দিয়ে। বাকগ্রাউন্ড মিউজিক হিসাবে সঙ্গে জুড়ে দেন তাঁর সিনেমা 'স্বদেশ'-র সুর।

Shah Rukh Khan: নমোর অনুরোধে শাহরুখ দিলেন কণ্ঠ, 'স্বদেশে'র ছোঁয়া পেল নতুন সংসদ ভবন, দেখুন ভিডিয়ো
শাহরুখের কণ্ঠে নয়া সংসদ ভবনের বিবরণ।
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 1:50 PM

নয়া দিল্লি: উদ্বোধন হল নতুন সংসদ ভবনের(New Parliament)। এই নতুন সংসদ ভবন  ঘিরে  আবেগ-উন্মাদনার শেষ নেই। সেই উন্মাদনাকেই আরও এক মাত্রা বাড়িয়ে দিলেন বলিউডের সুপারস্টার শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁর কণ্ঠে শোনা গেল নতুন সংসদ ভবনের কাহিনি। জানা গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(PM Narendra Modi)-র অনুরোধেই সংসদ ভবনের ভিডিয়োয় ভয়েস ওভার বা কণ্ঠ দিয়েছেন শাহরুখ খান। শুধু শাহরুখই নন, একই সঙ্গে অপর আরেকটি ভিডিয়োয় কণ্ঠ দিয়েছেন অক্ষয় কুমারও। শনিবার রাতেই দুই বলিউড তারকা নতুন সংসদ ভবনের ভিডিয়ো শেয়ার করেন, যেখানে তাঁরা কণ্ঠ দিয়েছেন। তাঁদের এই ভিডিয়ো শেয়ার করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপরে বলিউডের অন্য়ান্য তারকা ও রাজনৈতিক নেতারাও এই টুইট শেয়ার করেন।

গত ২৬ মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নতুন সংসদ ভবনের এক ঝলক ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেই ভিডিয়োয় কোনও ভয়েস ওভার বা বাকগ্রাউন্ড মিউজিক ছিল না। সেই ভিডিয়োতেই প্রধানমন্ত্রী মোদী লিখেছিলেন, “আমার একটা বিশেষ অনুরোধ রয়েছে-এই ভিডিয়োটিতে আপনারা নিজেদের কণ্ঠ দিয়ে শেয়ার করুন, নিজেদের চিন্তাভাবনা তুলে ধরুন। আমি সেগুলির মধ্যে থেকে রি-টুইট করব।”

প্রধানমন্ত্রীর সেই অনুরোধ ফেলতে পারেননি শাহরুখ খান। তিনি সংসদ ভবনের ওই ভিডিয়ো পোস্ট করেন নিজের কণ্ঠে ভয়েস-ওভার দিয়ে। বাকগ্রাউন্ড মিউজিক হিসাবে সঙ্গে জুড়ে দেন তাঁর সিনেমা ‘স্বদেশ’-র সুর। টুইটের ক্যাপশনে শাহরুখ লেখেন, “আমাদের সংবিধানকে যারা তুলে ধরে রেখেছেন, যারা এই মহান দেশের নাগরিকদের প্রতিনিধিত্ব করেন, তাদের জন্য কী অসাধারণ নতুন বাড়ি।”

ভিডিয়োয় শাহরুখ খানকে বলতে শোনা যায়, “নতুন সংসদ ভবন আমাদের আশা-প্রত্যাশার নতুন ঠিকানা। ১৪০ কোটি ভারতীয়দের এক পরিবারে পরিণত করেছে যে সংবিধান, তাকে তুলে ধরার দায়িত্ব রয়েছে যাদের কাঁধে, তাদের জন্য নতুন নীড় এটি। আশা করি এই নতুন বাড়ি এত বড় হোক যে দেশের প্রতিটি কোণের, প্রতিটি শহর ও গ্রামের সমস্ত মানুষের জন্য় জায়গা থাকুক।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শাহরুখের এই ভিডিয়োর জবাবে লেখেন, “অত্যন্ত সুন্দর ব্যাখ্যা।”