বলিউডে কাজের লোভ দেখিয়ে ‘ধর্ষণ’, গায়িকার অভিযোগ ওড়ালেন মন্ত্রী

৩৭ বছর বয়সী ওই গায়িকা সম্প্রতি টুইট করে জানান, মন্ত্রী ধনঞ্জয় মুন্ডে তাঁকে ২০০৬ সালে একাধিকবার ধর্ষণ করেছিলেন। এই বিষয়ে তিনি মুম্বই পুলিসের কাছে ১০ জানুয়ারি অভিযোগও জানিয়েছেন কিন্তু তাঁর অভিযোগ গ্রহণ করা হয়নি। সুবিচার পেতে তিনি টুইটে প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের সাহায্যও চান।

বলিউডে কাজের লোভ দেখিয়ে 'ধর্ষণ', গায়িকার অভিযোগ ওড়ালেন মন্ত্রী
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2021 | 3:30 PM

মুম্বই: মহারাষ্ট্রের এক মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের (Rape) অভিযোগ আনলেন এক গায়িকা। যদিও অভিযুক্ত ওই মন্ত্রী অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন যে তিনি ২০০৩ সাল থেকে ওই গায়িকার বোনের সঙ্গে সম্পর্কে রয়েছেন এবং তাঁদের দুটি সন্তানও রয়েছে। এই ঘটনায় অভিযুক্ত মন্ত্রীর অপসারণের দাবি জানিয়ে মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে(Uddhav Thackeray)-র কাছে চিঠি পাঠিয়েছেন বিজেপির মহিলা সংগঠন (BJP Women’s Wing)।

৩৭ বছর বয়সী ওই গায়িকা সম্প্রতি টুইট করে জানান, মন্ত্রী ধনঞ্জয় মুন্ডে তাঁকে ২০০৬ সালে একাধিকবার ধর্ষণ করেছিলেন। এই বিষয়ে তিনি মুম্বই পুলিসের কাছে ১০ জানুয়ারি অভিযোগও জানিয়েছেন কিন্তু তাঁর অভিযোগ গ্রহণ করা হয়নি। সুবিচার পেতে তিনি টুইটে প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের সাহায্যও চান। এই টুইটে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে (Uddhav Thackeray) সহ শরদ পাওয়ার (Sharad Power), সুপ্রিয়া সুলে (Supriya Sule)-দেরও ট্যাগ করেন।

আরও পড়ুন: ‘অভি নেহি তো কভি নেহি’, ট্রাক্টর মিছিলে যোগদানের উদ্দেশ্যে প্রচার গুরুদ্বারগুলিতে

উঠতি গায়িকা জানান, বলিউডে বড় সুযোগ দেওয়ার লোভ দেখিয়ে মন্ত্রী তাঁকে বহুবার ধর্ষণ করেছেন। যদিও ওই গায়িকার সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে একটি ফেসবুক পোস্টে ধনঞ্জয় মুন্ডে বলেন, “আমি ওই গায়িকার বোনের সঙ্গে সম্পর্কে রয়েছি এবং আমাদের দুটি সন্তানও রয়েছে। এই বিষয়টি আমার পরিবার জানে এবং আমার স্ত্রী, সন্তানরাও তাঁদের পরিবারের অংশ বলেই স্বীকার করে নিয়েছে। এই পুরো ঘটনাটিই আমাকে ব্ল্যাকমেল ও মানহানি করার জন্য সাজানো হয়েছে। এই মিথ্যা অভিযোগগুলিতে বিশ্বাস করবেন না।”

তিনি জানান, ২০১৯ সাল থেকে তাঁকে ব্ল্যাকমেল করতে শুরু করেন ওই মহিলা। তিনি এই বিষয়ে পুলিসে অভিযোগ জানিয়েছিলেন এবং বম্বে হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন।

তবে মন্ত্রীর এই ফেসবুক পোস্টের পরই সরব হয় বিজেপির মহিলা সংগঠন। তাঁরা ধনঞ্জয় মুন্ডের অপসারণের দাবি জানিয়ে মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের কাছে চিঠি পাঠান। মহারাষ্ট্রের বিজেপি নেতা কিরীট সোমাইয়া বলেন, “যতদিন না নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারছেন, ততদিন ধনঞ্জয় মুন্ডের মহারাষ্ট্রের মন্ত্রীসভায় থাকা উচিত নয়।”

অভিযুক্ত ধনঞ্জয় মুন্ডে বিজেপি নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী গোপীনাথ মুন্ডের ভাগ্নে। তিনি ২০১৩ সালে বিজেপি ছেড়ে এনসিপিতে যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন: ‘ভাঙনের কোনও সম্ভাবনা নেই’, শাহের সঙ্গে সাক্ষাতের পর মত খট্টরের