Sukanya Mondal: পুজোর আগেই সুখবর কেষ্টর পরিবারে, জেলমুক্তি হচ্ছে সুকন্যার

Sukanya Mondal: সুকন্যা মণ্ডল জেল থেকে বেরলেও, তাঁর বাবা অনুব্রত মণ্ডল এখনও রয়েছেন তিহাড় জেলেই। ইতিমধ্যে একটি মামলায় জামিন পেয়েছেন তিনি।

Sukanya Mondal: পুজোর আগেই সুখবর কেষ্টর পরিবারে, জেলমুক্তি হচ্ছে সুকন্যার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 3:44 PM

নয়া দিল্লি: পুজোর আগেই ঘরে ফিরছেন সুকন্যা মণ্ডল। প্রায় দেড় বছর ধরে তিহাড় জেলে বন্দি রয়েছেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা। গরু পাচার সংক্রান্ত মামলায় সম্পত্তি নিয়ে প্রশ্ন উঠেছিল, তাতেই জড়িয়েছিল সুকন্যার নাম। তিনি সদুত্তর না দিতে পারায় গ্রেফতার করা হয়েছিল তাঁকে। অবশেষে জেল থেকে বেরতে চলেছেন তিনি।

গরু পাচার মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের করা মামলায় আজ, সোমবার দিল্লি হাইকোর্টে জামিন পেলেন সুকন্যা। সব ঠিক থাকলে মঙ্গলবারই জেল থেকে মুক্তি পেতে পারেন তিনি। তবে ওই একই মামলায় তাঁর বাবা অনুব্রত তিহাড় জেলে বন্দি রয়েছেন।

ইডি সূত্রে জানা যায়, অনুব্রতর বিপুল সম্পত্তির অধিকাংশ তাঁর নামেই ছিল। মানি ট্রেল খুঁজতে গিয়েও তাঁর নাম উঠে আসে। কেষ্ট মণ্ডলের হিসাবরক্ষকও ইডি জেরায় সুকন্যার নাম বলেছিলেন। এরপরই সুকন্যাকে তলব করেছিল ইডি। কিন্তু কিছুই উত্তর দেননি তিনি। শুধু বলেছিলেন, সবকিছু তাঁর বাবা জানেন। এরপরই ২০২৩ সালের ২৬ এপ্রিল তাঁকে গ্রেফতার করা হয়। সিবিআই তাঁকে জেরা করলেও গ্রেফতার করেনি। ফলে ইডি-র মামলায় অব্যাহতি পাওয়ায়, তাঁর জেল মুক্তির ক্ষেত্রে আর কোনও বাধা থাকছে না।