সানি লিওনি-মিয়া খলিফা-বেবি ডল চাপ, ভাইরাল রেস্তরাঁর মেনু

Sunny Leone Chaap: বিরজি মালাই চাপ রেস্তরাঁয় সানি লিওনি চাপ ও মিয়া খলিফা চাপ ছাড়াও রয়েছে বেবি ডল চাপ।

সানি লিওনি-মিয়া খলিফা-বেবি ডল চাপ, ভাইরাল রেস্তরাঁর মেনু
ছবি - টুইটার
Follow Us:
| Updated on: Jun 27, 2021 | 1:51 PM

নয়া দিল্লি: খাদ্য বৈচিত্রের জন্য বিখ্যাত ভারত। উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম, ভারতে খাদ্যের বিপুল বাহার। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দিল্লির (Delhi) রেস্তরাঁর মেনু। যেখানে দেখা যাচ্ছে প্রাক্তন পর্ন তারকা সানি লিওন ও মিয়া খলিফার নামে মেনু। বিরজি মালাই চাপ রেস্তরাঁর সাইনবোর্ডে বড় বড় করে লেখা রয়েছে ‘সানি লিওনি চাপ’ ও ‘মিয়া খলিফা চাপ।’

বিরজি মালাই চাপ রেস্তরাঁয় সানি লিওনি চাপ ও মিয়া খলিফা চাপ ছাড়াও রয়েছে বেবি ডল চাপ। যা সানি লিওনির সিনেমা রাগিনী এমএমএস ২-এর গান থেকে তৈরি। দিল্লির রেস্তরাঁর এই মেনু রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পেটিএমের প্রতিষ্ঠাতা ও চিফ এগজ়িকিউটিভ বিজয় শেখর শর্মা টুইট করে সেই সাইনবোর্ডের ছবি পোস্ট করে লিখেছেন, “সিরিয়াসলি।”

দিল্লির এই রেস্তরাঁর মেনু নিয়ে মিশ্র প্রতিক্রিয়া নেট দুনিয়ায়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেছেন, মহিলাদের খাবারের সঙ্গে তুলনা করে অপমান করা হয়েছে। তবে এটাই প্রথম বার নয় যেখানে তারকাদের নামে মেনু তৈরি হয়েছে। মল্লিকা শেরওয়াত প্রথম ভারতীয় অভিনেত্রী, যাঁর নামে মিল্কশেক এসেছিল রেস্তরাঁয়। বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের নামেও ধোসা রয়েছে টেক্সাসের রেস্তরাঁয়। তেলেগু অভিনেতা-রাজনীতিবিদ চিরঞ্জিবীর নামেও ধোসা রয়েছে হায়দরাবাদের রেস্তরাঁয়।

আরও পড়ুন: ‘গবেষকদের উপর আস্থা রাখুন’, ভ্যাকসিন ভীতি দূর করার ডাক প্রধানমন্ত্রীর