Physical harassment: চলন্ত গাড়িতে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২

POCSO Act: চলন্ত গাড়ির মধ্যেই দুই যুবক ওই কিশোরীকে গণধর্ষণ করেন বলে অভিযোগ। বুধবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Physical harassment: চলন্ত গাড়িতে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 12:30 AM

নাগপুর: চলন্ত গাড়িতে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। লিফ্ট দেওয়ার নাম করে ওই কিশোরীকে গাড়িতে তোলা হয়েছিল বলে জানা গিয়েছে। কিন্তু গাড়ি কিছুদূর যাওয়ার পরই নিজ মূর্তি ধারণ করেন দুই অভিযুক্ত। চলন্ত গাড়ির মধ্যেই দুই যুবক ওই কিশোরীকে গণধর্ষণ করেন বলে অভিযোগ। বুধবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরের কাছে। নাগপুর থেকে ৪০ কিলোমিটার দূরে সাওনের এলাকায় ঘটেছে এই নারী নির্যাতনের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা কিশোরীর বয়স ১৭ বছর। চলন্ত গাড়ির পর নির্জন স্থানে গাড়ি থামিয়ে ফের এক বার ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

নাগপুরের কাছে রাস্তার ধারে অপেক্ষা করছিল ওই কিশোরী। সে সময়ই গাড়িতে করে আসেন ওই দুই যুবক। তাঁরা কিশোরী কোথায় যাবে তা জানতে চান। এবং লিফ্টের প্রস্তাব দেন। তাঁদের প্রস্তাবে রাজি হয়ে গাড়িতে চড়ে বসেন ওই কিশোরীও। এর পরই গাড়ি কিছু দূর যেতেই ওই কিশোরীর উপর দুই যুবক চড়াও হন বলে অভিযোগ। চলন্ত গাড়ির মধ্যেই কিশোরীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ফের নির্জন জায়গায় দুই যুবক গাড়ি থামিয়ে ফের গণধর্ষণ করেছেন বলে পুলিশে করা অভিযোগে জানিয়েছেন ওই কিশোরী।

ঘটনা নিয়ে ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই এলাকার সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করা গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।