মাত্র ১৭ মিনিটে বিয়ে সেরে রামায়ণ পণ নিলেন পাত্র

ব্যতিক্রমী (Exceptional) ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ (Uttar Pradesh)

মাত্র ১৭ মিনিটে বিয়ে সেরে রামায়ণ পণ নিলেন পাত্র
Follow Us:
| Updated on: May 18, 2021 | 1:23 PM

শাহজাহানপুর: কোভিড পরিস্থিতিতে অভিনব বিয়ে (Wedding)! করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল সারা দেশ। নানা জায়গায় লকডাউন জারি হয়েছে। তবু রোধ করা যাচ্ছে না করোনার (Covid) চোখ রাঙানি। প্রতিদিন লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। সংক্রমণ বেড়েছে অনেকটা। এমন পরিস্থিতিতে স্বাভাবিক ভাবেই জমায়েত নিষিদ্ধ করা হয়েছে সরকারি ভাবে। বিয়ে সহ নানা সামাজিক পারিবারিক অনুষ্ঠানে বাধ্যবাধকতা আরোপ করা হয়েছে।

ঠিক এমন সময় ব্যতিক্রমী ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। এই রাজ্যের শাহজাহানপুরে মাত্র ১৭ মিনিটে বিয়ে সারলেন যুবক যুবতী। করোনার সুরক্ষা বিধি মেনে সংক্ষেপিত হল আচার অনুষ্ঠান। পাত্র পুষ্পেন্দু দুবে এবং পাত্রী প্রীতি তিওয়ারি। বিয়ের পণ হিসেবে শ্বশুরের কাছ থেকে একখণ্ড রামায়ণ উপহার নিলেন পুষ্পেন্দু।

যখন উগ্র হিন্দুবাদের জন্য প্রায়ই সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসে উত্তরপ্রদেশের নাম। ঠিক সেই সময় দাঁড়িয়ে এমন ঘটনা রীতিমতো হইচই ফেলে দিয়েছে। হিন্দু পাত্র এবং পাত্রীর প্রশংসা করেছেন বহু মানুষ। এই অতিমারির সময়ে আড়ম্বরহীন ভাবে এই দুজনের বিয়ে দেখে অনেকেই অনুপ্রাণিত হতে পারে বলে মনে করেছেন অনেকে। কঠিন সময় এভাবেই বিয়ে সারলে করোনার সংক্রমণ এড়ানো যাবে বলে অনেকের মত।