Ram Janmabhumi Threat Call: ‘উড়িয়ে দেওয়া হবে রাম জন্মভূমি’, উড়ো ফোন আসতেই ছড়াল আতঙ্ক, বাড়ানো হল নিরাপত্তা

Ram Mandir Temple: পুলিশ ওই ব্য়ক্তির কাছ থেকে ফোন পেতেই সঙ্গে সঙ্গে সতর্কতা জারি করা হয়। অযোধ্যার রাম মন্দিরে বাড়ানো হয় নিরাপত্তা। জেলা জুড়েই সতর্কতা জারি করা হয়েছে।

Ram Janmabhumi Threat Call: 'উড়িয়ে দেওয়া হবে রাম জন্মভূমি', উড়ো ফোন আসতেই ছড়াল আতঙ্ক, বাড়ানো হল নিরাপত্তা
অযোধ্যার রাম মন্দির
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 7:30 AM

অযোধ্যা: জোর কদমে চলছে অযোধ্যায় রাম মন্দির (Ram Mandir) তৈরির কাজ। এরই মাঝে হঠাৎ এল উড়ো ফোন। হুমকি দেওয়া হল বিস্ফোরণে উড়িয়ে দেওয়া হবে গোটা রাম মন্দির। বৃহস্পতিবারই উত্তর প্রদেশের পুলিশের (Uttar Pradesh Police) তরফে জানানো হয়, অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ফোন করে অযোধ্য়ার (Ayodhya) রাম জন্মভূমি চত্বর উড়িয়ে দেওয়ার হুমকি দেন। ইতিমধ্যেই ওই ব্যক্তির খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। কোথা থেকে ফোনটি এসেছিল, তাও খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, উত্তর প্রদেশের অযোধ্যার এক বাসিন্দার কাছে ওই উড়ো ফোনটি আসে। জানা গিয়েছে মনোজ নামক ওই ব্যক্তি রামকোট এলাকার বাসিন্দা। চলতি সপ্তাহেই তাঁর কাছে একটি অচেনা নম্বর থেকে ফোন আসে, ও প্রান্ত থেকে এক ব্য়ক্তি বলেন, বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ বিস্ফোরণ করে উড়িয়ে দেওয়া হবে রাম জন্মভূমি। এইটুকু বলেই ফোনটি কেটে দেওয়া হয়। উড়ো ফোন পেতেই তিনি সঙ্গে সঙ্গে পুলিশে ফোন করেন এবং হুমকি সম্পর্কে জানান।

পুলিশ ওই ব্য়ক্তির কাছ থেকে ফোন পেতেই সঙ্গে সঙ্গে সতর্কতা জারি করা হয়। অযোধ্যার রাম মন্দিরে বাড়ানো হয় নিরাপত্তা। জেলা জুড়েই সতর্কতা জারি করা হয়েছে। রাম জন্মভূমি পুলিশ স্টেশনের স্টেশন হাউস অফিসার সঞ্জীব কুমার সিং জানান, ইতিমধ্যেই উড়ো ফোন পাওয়া নিয়ে মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত শুরু করা হয়েছে। যে ব্যক্তি ওই উড়ো ফোন করেছিলেন, তাকেও চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে বলে জানানো হচ্ছে।

উল্লেখ্য, আগামী বছর লোকসভা নির্বাচনের আগেই রা্ম মন্দিরের উদ্বোধন করার পরিকল্পনা রয়েছে। ইতিমধ্যেই জোরকদমে কাজ চলছে রাম মন্দিরের। চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই কাজ শেষ হয়ে যাবে বলে মনে করা হচ্ছে। বুধবারই নেপাল থেকে অযোধ্য়ায় আসে শালগ্রাম শিলা। এই পাথর দিয়েই রাম মূর্তি তৈরি করা হবে বলে জানা গিয়েছে।