Train Accident: ফের ট্রেন দুর্ঘটনা, রেললাইন থেকে হড়কে গেল শালিমার এক্সপ্রেসের কামরা

Train Accident: মঙ্গলবার দুপুরে নাগপুরের কলমনা স্টেশনের কাছে লাইনচ্যুত হয়ে যায় ছত্রপতি শিবাজী টার্মিনাস-শালিমার এক্সপ্রেস। দুর্ঘটনায় এখনও কোনও হতাহতের খবর মেলেনি।

Train Accident: ফের ট্রেন দুর্ঘটনা, রেললাইন থেকে হড়কে গেল শালিমার এক্সপ্রেসের কামরা
লাইনচ্যুত ট্রেনের কামরা।Image Credit source: ANI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 5:28 PM

মুম্বই: ফের লাইনচ্যুত ট্রেন। এবার রেললাইন থেকে ছিটকে গেল শালিমার এক্সপ্রেসের দুটি কামরা। আজ, মঙ্গলবার দুপুরে নাগপুরের কলমনা স্টেশনের কাছে লাইনচ্যুত হয়ে যায় ছত্রপতি শিবাজী টার্মিনাস-শালিমার এক্সপ্রেস। দুর্ঘটনায় এখনও কোনও হতাহতের খবর মেলেনি। তবে ট্রেন লাইনচ্যুত হওয়ায় যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

জানা গিয়েছে, এ দিন ডাউন ছত্রপতি শিবাজি টার্মিনাস-শালিমার এক্সপ্রেস ট্রেনটি কলমনা স্টেশন পার করার পরই দুর্ঘটনার মুখে পড়ে। ইঞ্জিনের পিছনে থাকা পরপর দুটি কামরা রেললাইন থেকে হড়কে নিচে নেমে যায়। বিপদ বুঝে সঙ্গে সঙ্গেই ব্রেক কষে ট্রেন থামানো হয়।

কামরা লাইনচ্যুত হওয়ায় তীব্র ঝাঁকুনি হলেও, দুর্ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। তবে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। অনেকেই ভয়ে ট্রেন থেকে নেমে পড়েন।

দক্ষিণ-পূর্ব মধ্য রেলওয়ের আধিকারিক দিলীপ সিং বলেন, “কালামনা স্টেশনের কাছে শালিমার এক্সপ্রেসের দুটি কামরা লাইনচ্যুত হয়েছে। ইঞ্জিনের পরে থাকা পার্সেল ভ্যান ও এস-২ কামরা লাইনচ্যুত হয়েছে। দুর্ঘটনায় কোনও যাত্রী আহত হননি। দ্রুত যাত্রীদের গন্তব্যে পৌঁছে দিতে রেলওয়ে প্রশাসন কাজ করছে। রেলের তরফে একটি হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। যাত্রীদেরও যাবতীয় সুযোগ-সুবিধা দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।”