ভেঙে পড়ল নির্মীয়মাণ উড়ালপুল, গুরুতর জখম কর্মীরা

পুলিশ জানিয়েছে, সকাল সাড়ে ৭টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। যখন উড়ালপুলের একাংশ ভেঙে পড়ে তখন বিকট শব্দে সেখানে জড়ো হন এলাকাবাসীরা।

ভেঙে পড়ল নির্মীয়মাণ উড়ালপুল, গুরুতর জখম কর্মীরা
ছবি-এএনআই
Follow Us:
| Updated on: Mar 28, 2021 | 1:25 PM

গুরুগ্রাম: রবিবাসরীয় সকালে হঠাৎ ভেঙে পড়ল নির্মীয়মাণ উড়ালপুলের একাংশ। দৌলতাবাদের (Daulatabad) কাছে গুরুগ্রাম-দ্বারকা এক্সপ্রেসওয়ের একাংশ ভেঙে বিপত্তি। নির্মীয়মাণ উড়ালপুল ভেঙে পড়ায় গুরুতর আহত হয়েছেন তিন জন কর্মচারী। তাঁদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁদের চিকিৎসা চলছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল ও উদ্ধার বাহিনী।

পুলিশ জানিয়েছে, সকাল সাড়ে ৭টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। যখন উড়ালপুলের একাংশ ভেঙে পড়ে তখন বিকট শব্দে সেখানে জড়ো হন এলাকাবাসীরা। কয়েক দিন আগেই সড়ক ও পরিবহণ মন্ত্রক এই এক্সপ্রেসওয়ের কাজে দ্রুততা বাড়ানোর নির্দেশ দিয়েছিল। প্রসঙ্গত, এর আগে গুরুগ্রাম সোহনা রোডে আরও একটি নির্মীয়মাণ উড়ালপুল ভেঙে পড়েছিল।

জাতীয় সড়ক কর্তৃপক্ষ জানিয়েছে, এই ঘটনার তদন্তের জন্য একটি কমিটি গঠিত হবে। নির্মীয়মাণ উড়ালপুলের ১০৭ ও ১০৯ নম্বর পিলারের মাঝখানে উড়ালপুলের একাংশ ভেঙে পড়েছে। তবে হোলির ছুটির ফলে সেখানে কর্মীদের ভিড় ছিল না। নয়ত আরও বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত বলে জানিয়েছেন এলাকাবাসীরা। জাতীয় সড়ক কর্তৃপক্ষের ডিরেক্টর নির্মাণ জাম্বুলকর জানিয়েছেন, ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের জন্য একটি কমিটি গঠিত হবে।

আরও পড়ুন : দার্জিলিং-সুন্দরবনের প্রশংসা, কৃষকদের জীবনে ‘মিষ্টতা’ আনতে নয়া পথ দেখালেন নমো