Nitin Gadkari: ১০ কোটি টাকা চেয়ে হুমকি ফোন কেন্দ্রীয় মন্ত্রীকে, বাড়ানো হল নিরাপত্তা

১০ কোটি টাকা চেয়ে হুমকি ফোন এল কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী নীতিন গড়কড়ির বাড়ি এবং নাগপুরের অফিসে।

Nitin Gadkari: ১০ কোটি টাকা চেয়ে হুমকি ফোন কেন্দ্রীয় মন্ত্রীকে, বাড়ানো হল নিরাপত্তা
কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি। ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 8:13 PM

নাগপুর: ফের হুমকি ফোন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়িকে (Nitin Gadkari)। এবার ১০ কোটি টাকা চেয়ে হুমকি ফোন এল কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী নীতিন গড়কড়ির বাড়ি এবং নাগপুরের (Nagpur) অফিসে। টাকা না দিলে পরিণতি খুব খারাপ হবে বলেও ফোনে হুমকি দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে এই হুমকি ফোন আসার পরই নিরাপত্তা বাড়ানো হল নীতিন গড়কড়ির বাড়ি ও অফিসে।

জানা গিয়েছে, এদিন একযোগে কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ির বাড়ি এবং নাগপুরের অফিসে হুমকি ফোন আসে। নাগপুর পুলিশের ডেপুটি কমিশনার (জোন-২) রাহুল মাদানে জানান, নাগপুরে সিটি অরেঞ্জ হাসপাতালের বিপরীতে নীতিন গড়কড়ির জনসংযোগকারী অফিসে মোট তিনটি ফোন আসে। যার মধ্যে দুটি ফোন আসে সকালে এবং তৃতীয় ফোনটি আসে দুপুর ১২টা নাগাদ। এক ব্যক্তি ফোন করে ১০ কোটি টাকার দাবি জানায়। টাকা না দিলে পরিণতি খারাপ হবে বলে হুমকি দেওয়া হয়।

মন্ত্রীর অফিসে হুমকি ফোন আসার পরেই নীতিন গড়কড়ির বাড়ি ও অফিসের নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন ডিসিপি। যদিও কে ফোন করেছে তা এখনও স্পষ্ট নয়। নাগপুর সিটি পুলিশ তদন্ত শুরু করেছে বলে তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ১৪ জানুয়ারিও নাগপুরে নীতিন গড়কডির জনসংযোগকারী অফিসে একটি হুমকি ফোন এসেছিল। সেবার ফোনের ওপারে থাকো ওই ব্যক্তি নিজের নাম হিসেবে জানিয়েছিল পূজারী এবং নিজেকে দাউদ ইব্রাহিমের দলের সদস্য বলে পরিচয় দিয়েছিল। সে কেন্দ্রীয় মন্ত্রীর কাছে ১০০ কোটি টাকার দাবি জানিয়েছিল।

যদিও, কর্ণাটকের বেলাগাভির হিন্দালগা জেলে বন্দি পূজারী। একটি খুনের মামলায় সে মৃত্যুদণ্ড পেয়েছিল। তবে কেন্দ্রীয় মন্ত্রীকে ফোনে হুমকি দেওয়ার ঘটনায় জড়িত থাকার কথা সে অস্বীকার করেছে।