১৭ বছরের তরুণীকে ছাদ থেকে ছুড়ে ফেলা হল উত্তরপ্রদেশে

২৫ সেকেন্ডের ওই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। আহত তরুণীর অবস্থা সংকটজনক। তাকে স্থানীয় হাসপাতালে (Hospital) ভর্তি করা হয়েছে।

১৭ বছরের তরুণীকে ছাদ থেকে ছুড়ে ফেলা হল উত্তরপ্রদেশে
ঘটনাটি ধরা পড়ে সিসিটিভিতে
Follow Us:
| Updated on: Jun 24, 2021 | 12:31 AM

মথুরা: ফের অশান্ত উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। এবার ছাদ থেকে ছুড়ে ফেলা হল ১৭ বছরের এক তরুণীকে (17 year old girl)। প্রায় প্রতিদিনই নারী নির্যাতনের ঘটনায় খবরের শিরোনামে উঠে আসে যোগীরাজ্য। আরও একবার ভয়াবহ ঘটনা সামনে এল। ওই তরুণীকে গত কয়েক দিন ধরে বিব্রত করছিল কয়েকজন। তরুণী স্পষ্ট জানিয়ে দেয়, এভাবে বিরক্ত করলে থানায় নালিশ জানাবে।

তারপরেই হল বিপত্তি। বাড়িতে ঢুকে ছাদ থেকে তাকে ছুড়ে ফেলল কয়েক জন আততায়ী। উত্তরপ্রদেশের মথুরার ঘটনা। বহু মানুষ ঘটনার নিন্দা করেন। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। তরুণীর বাবা বাবা প্রেম পাল সিংহর অভিযোগ, অচেনা নম্বর থেকে ফোন করে বাড়ির ঠিকানা চাওয়া হয়।

বাড়ির ঠিকানা দিতেই হাজির হয় কয়েক জন দুষ্কৃতী। বাড়ির ভেতরে ঢুকে পরিবারের লোকজনকে মারতে শুরু করে। এরপর টানতে টানতে ছাদে নিয়ে যাওয়া হয় ওই তরুণীকে। তাকে ধাক্কা দিয়ে মাটিতে ছুড়ে ফেলা হয় বলে অভিযোগ। গোটা ঘটনাটি ধরা পড়ে সিসিটিভিতে। এরপর ভয়াবহ ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসে।

২৫ সেকেন্ডের ওই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। আহত তরুণীর অবস্থা সংকটজনক। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যেই দু’জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: ২৫ পয়সার কয়েনের বিনিময়ে পেয়ে যান দেড় লাখ টাকা