Kalyan Banerjee: ভাঙল কাচ, কাটল হাত! ওয়াকফ মিটিংয়ে কল্যাণ-অভিজিতে ধুন্ধুমার

Kalyan Banerjee: অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে তীব্র তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন কল্যাণ। কার্যত হাতাহাতির পরিস্থিতি তৈরি হয়। চরম উত্তেজনার মধ্যে, কল্যাণ বন্দ্য়োপাধ্যায় একটি কাচের জলের বোতল টেবিলে মেরে ভেঙে ফেলেন বলে অভিযোগ। ওই বোচলের ভাঙা কাচে তাঁর নিজেরই হাত কেটে যায়।

Kalyan Banerjee: ভাঙল কাচ, কাটল হাত! ওয়াকফ মিটিংয়ে কল্যাণ-অভিজিতে ধুন্ধুমার
ভেঙে পড়ে কাটের বোতল, স্যুপ খাচ্ছেন কল্যাণImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: Oct 22, 2024 | 4:02 PM

নয়া দিল্লি: দিল্লিতে যৌথ সংসদীয় কমিটির বৈঠকে তুলকালাম। ভাঙল কাচের বোতল। হাত কেটে গেল তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। সূত্রের খবর, ওয়াকফ বিল সংক্রান্ত যৌথ কমিটির বৈঠকে এদিন বিজেপি সাংসদদের সঙ্গে, বিশেষ করে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে তীব্র তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন কল্যাণ। কার্যত হাতাহাতির পরিস্থিতি তৈরি হয়। চরম উত্তেজনার মধ্যে, কল্যাণ বন্দ্য়োপাধ্যায় একটি কাচের জলের বোতল টেবিলে মেরে ভেঙে ফেলেন বলে অভিযোগ। ওই বোতলের ভাঙা কাচে তাঁর নিজেরই হাত কেটে যায়। সূত্রের খবর, তৃণমূল সাংসদের বুড়ো আঙুল ও তর্জনীতে আঘাত লেগেছে। বিজেপি সাংসদদের অভিযোগ, কল্যাণ বন্দ্যোপাধ্যায় বোতলটি চেয়ারম্যানের ডেস্কের দিকেও ছুড়ে মারার চেষ্টা করেছিলেন।

এই ঘটনার পর, দ্রুত কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে চিকিৎসার করাতে নিয়ে যাওয়া হয়। তাঁর হাতে চারটি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। এরপর, ফের তিনি বৈঠক স্থলে ফিরে আসেন। সংবাদ সংস্থা পিটিআই-এর প্রকাশিত এক ভিডিয়োয় দেখা গিয়েছে, কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে ধরে ধরে বৈঠকস্থলে ফিরিয়ে নিয়ে যাচ্ছেন এআইমিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি এবং আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং। আরেকটি ছবিতে দেখা গিয়েছে, আহত কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে স্যুপ খাওয়ানো হচ্ছে।

বিজেপি সাংসদ, জগদম্বিকা পালের সভাপতিত্বে এই কমিটি গঠন করা হয়েছে। ওয়াকফ বিল সম্পর্কে অবসরপ্রাপ্ত বিচারপতি এবং আইনজীবীদের একটি দলের মতামত শুনছিল কমিটি। সেই সময়ই বিরোধীদের পক্ষ থেকে বিল বিষয়ে কিছু আপত্তি জানানো হয়। এই নিয়েই শুরু হয় বাক-বিতন্ডা। একটি সূত্রের দাবি, বৈঠকে অসংসদীয় ভাষা ব্যবহার করেছিলেন কল্যাণ। এই আচরণের জন্য কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে কমিটি থেকে বরখাস্ত করা হয়েছে।