পছন্দের ছেলেকে বিয়ে করেছিল, চোখের সামনেই যুবতীকে অপহরণ করে পুড়িয়ে দিল বাবা-দাদা!

Murder: ২৪ বছরের এক যুবতীকে খুন করেছে তার পরিবার। জানা গিয়েছে, ওই যুবতী পরিবারের অমতে রবি ভিল নামক এক যুবককে বিয়ে করেছিল। পরিবার মানবে না, তাদের আক্রোশ থেকে বাঁচতে ওই দম্পতি বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি।

পছন্দের ছেলেকে বিয়ে করেছিল, চোখের সামনেই যুবতীকে অপহরণ করে পুড়িয়ে দিল বাবা-দাদা!
প্রতীকী চিত্রImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 12:22 PM

জয়পুর: পরিবার নয়, নিজের পছন্দের ছেলেকে বিয়ে করেছিল। অপরাধ এটাই। তার জন্য চরম শাস্তি দিল পরিবার। স্বামীর সামনে থেকে অপহরণ করে নিয়ে যাওয়া হল তাঁর স্ত্রীকে। নৃশংসভাবে খুন করা হল তাঁকে। তাতেও শান্তি হয়নি, শ্মশানে নিয়ে গিয়ে পুড়িয়ে দেওয়া হল দেহ।

ভয়ঙ্কর নির্মম ঘটনাটি ঘটেছে রাজস্থানের জালাওয়ারে। ২৪ বছরের এক যুবতীকে খুন করেছে তার পরিবার। জানা গিয়েছে, ওই যুবতী পরিবারের অমতে রবি ভিল নামক এক যুবককে বিয়ে করেছিল। পরিবার মানবে না, তাদের আক্রোশ থেকে বাঁচতে ওই দম্পতি বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি। পরিবার ঠিক খোঁজ পেয়ে যায় তাঁদের।

তাদের কাছে খবর ছিল, মধ্য প্রদেশের এক গ্রামের ব্যাঙ্কে যাবে তাঁরা। সেখানেই ওৎ পেতে বসেছিল পরিবারের সদস্যরা। ওই দম্পতি পৌঁছতেই, যুবকের সামনে থেকেই অপহরণ করে নিয়ে যাওয়া হয় যুবতীকে। ব্যাপক মারধর করা হয় যুবককে।

ওই যুবক যতক্ষণে পুলিশের কাছে পৌঁছয়, ততক্ষণে যুবতীর পরিবার তাঁকে খুন করে তাঁর দেহ শ্মশানে নিয়ে গিয়ে পুড়িয়ে দেয়। পুলিশ শ্মশানে যখন পৌঁছয়, ততক্ষণে যুবতীর দেহের ৮০ শতাংশই পুড়িয়ে ফেলা হয়েছিল। পুলিশ পৌঁছতেই পালিয়ে যায় অভিযুক্ত পরিবারের সদস্যরা। মৃতদেহটি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।