Anubrata Mondal: নতুন কাউকে দায়িত্ব নয়, স্বপদেই বহাল অনুব্রত, পঞ্চায়েতের আগে সিদ্ধান্ত অভিষেকের বৈঠকে

Abhishek Banerjee: অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসে বেশ কয়েকঘণ্টা ধরে চলা ওই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, আপাতত নতুন কাউকে বীরভূম জেলার দায়িত্ব দেওয়া হচ্ছে না। সূত্র মারফত এমনই জানা গিয়েছে।

Anubrata Mondal: নতুন কাউকে দায়িত্ব নয়, স্বপদেই বহাল অনুব্রত, পঞ্চায়েতের আগে সিদ্ধান্ত অভিষেকের বৈঠকে
বীরভূম জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক অভিষেক বন্দ্যোপাধ্যায়
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Nov 25, 2022 | 7:08 PM

কলকাতা: বীরভূম জেলা তৃণমূল (Birbhum TMC) নেতৃত্বের সঙ্গে শুক্রবার বৈঠকে বসেছিলেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)। দুপুর তিনটে নাগাদ ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে শুরু হয়েছিল বৈঠক। কেষ্ট যখন জেলবন্দি (Anubrata Mondal), তখন বীরভূমে কীভাবে হবে পঞ্চায়েত ভোটের প্রস্তুতি? তা নিয়ে যখন জল্পনা তুঙ্গে, ঠিক সেই সময়েই অভিষেকের সঙ্গে জেলা তৃণমূল নেতৃত্বের এই বৈঠক ঘিরে চর্চা আরও বেড়েছে। বেশ কয়েকঘণ্টা ধরে চলা ওই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, আপাতত নতুন কাউকে বীরভূম জেলার দায়িত্ব দেওয়া হচ্ছে না। সূত্র মারফত এমনই জানা গিয়েছে।

এর পাশাপাশি, পঞ্চায়েত ভোটের আগে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে চলার নির্দেশ দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সংগঠনের কর্মীদের উদ্দেশে অভিষেকের বার্তা, স্বচ্ছ্বভাবে পঞ্চায়েত ভোট করাতে হবে। বেশ কয়েকটি ব্লকে বিশেষ নজর দিতে বলা হয়েছে। বিকাশ রায়চৌধুরী, আশিস বন্দ্যোপাধ্যায়, চন্দ্রনাথ সিনহা, অভিজিত সিনহা বিশেষভাবে নজর রাখবেন জেলাস্তরের সংগঠনের উপর। অভিষেকের সাফ বার্তা, ভোট শান্তিপূর্ণভাবে করতে হবে, কোনও অশান্তি যেন না হয়।

প্রসঙ্গত, দলের ব্লকস্তরে একাধিক বদল করা হয়েছে। কিন্তু যাঁরা পুরনো কর্মী ছিলেন, তাঁরা যাতে বেশি করে সময় দেন, সেই বার্তাও দিয়েছেন অভিষেক। পঞ্চায়েত ভোটে কোনও অশান্তি হবে না বলেও আশ্বস্ত করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা তথা তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বর্তমানে রয়েছেন জেল হেফাজতে। একাধিকবার জামিনের আবেদন করেও মেলেনি। এদিন আর জামিনের আবেদনও করেননি অনুব্রতর আইনজীবী। ফলে ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। কবে তিনি ছাড়া পাবেন, তা নিয়ে কোনও ইঙ্গিত পাওয়া যাচ্ছে না। আর এমনই এক অবস্থায় ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে বৈঠক ছিল জেলা তৃণমূল নেতৃত্বের। পঞ্চায়েত ভোটের আগে তৃণমূলের বীরভূম জেলার দায়িত্বে নতুন কাউকে নিয়ে আসা হয় কি না, সেই দিকে নজর ছিল রাজনৈতিক মহলের। জোর গুঞ্জনও ছড়িয়েছিল সেই নিয়ে। তবে অভিষেকের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, আপাতত জেলার দায়িত্বে নতুন করে কাউকে আনা হচ্ছে না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla