CBI Raid in RG Kar Case: সকাল থেকেই ১৫ জায়গায় অ্যাকশন! আরজি করের সুপারের কাছে গেল CBI, প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠের বাড়িতেও তল্লাশি

CBI Raid in RG Kar Case: প্রসঙ্গত, আরজি করের প্রাক্তন ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট (নন মেডিকেল) আখতার আলির অভিযোগের ভিত্তিতেই এবার হাইকোর্টের নির্দেশে দুর্নীতির তদন্তে নেমেছে সিবিআই। আরজি কর হাসপাতালে দীর্ঘদিন থেকে চলেছে দুর্নীতি। এমনটাই অভিযোগ আখতার আলির।

CBI Raid in RG Kar Case: সকাল থেকেই ১৫ জায়গায় অ্যাকশন! আরজি করের সুপারের কাছে গেল CBI, প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠের বাড়িতেও তল্লাশি
এন্টালিতে সিবিআই হানাImage Credit source: TV 9 Bangla
Follow Us:
| Updated on: Aug 25, 2024 | 10:39 AM

সৌভিক সরকার, সুমন মহাপাত্র ও সুজয় পালের রিপোর্ট 

এন্টালি: সকাল থেকেই অ্যাকশন মোডে সিবিআই। সাতসকালেই সন্দীপ ঘোষের বাড়িতে পৌঁছে যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা। হানা দেয় সন্দীপ ঘনিষ্ঠ ফরেন্সিক মেডিসিনের চিকিৎসক দেবাশিস সোমের বাড়িতেও। এবার এন্টালিতে আরজি করের প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠের বাড়িতেও পৌঁছে গেল সিবিআইয়ের টিম। বাড়ি ঘিরে ফেলে সিআইএসএফের জওয়ানরা। এই সঞ্জয়েরও আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপের ঘনিষ্ঠ বলে শোনা যায়। এদিন সকাল পৌনে আটটা নাগাদ সিবিআইয়ের সাত সদস্যের দল আসে সঞ্জয়ের বাড়িতে। 

প্রসঙ্গত, আরজি করের প্রাক্তন ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট (নন মেডিকেল) আখতার আলির অভিযোগের ভিত্তিতেই এবার হাইকোর্টের নির্দেশে দুর্নীতির তদন্তে নেমেছে সিবিআই। আরজি কর হাসপাতালে দীর্ঘদিন থেকে চলেছে দুর্নীতি। এমনটাই অভিযোগ আখতার আলির। কিন্তু, তার অভিযোগের বাস্তবস্তা কতটা রয়েছে। ঘটনা সম্পর্কে তিনি কী জানেন, সন্দীপের সঙ্গে তার সম্পর্ক কেমন, সব উত্তরই খুঁজছে সিবিআই। 

এই খবরটিও পড়ুন

অন্যদিকে এদিন সকালেই আবার আরজি কর হাসপাতালেও যায় সিবিআইয়ের টিম। সুপারের ঘরে গেলেন সিবিআইয়ের আধিকারিকেরা। গোটা হাসপাতালই কার্যত ঘিরে ফেলেছে সিআরপিএফ জওয়ানরা। ভাইস প্রন্সিপাল নিজে সিবিআই আধিকারিকদের সুপারের ঘরে নিয়ে যান। এখন দেখার সেখান থেকে নতুন কী তথ্য উঠে আসে। সূত্রের খবর, এদিন সকালে সন্দীপ, দেবাশিসের বাড়ি-সহ মোট ১৫ জায়গায় হানা দেয় সিবিআই। প্রসঙ্গত, হাইকোর্টের নির্দেশ আসার পরেই কালবিলম্ব না করে আরজি করে দুর্নীতির তদন্তে এফআইআর করে সিবিআই। জোরকদমে শুরু হয়ে যায় তল্লাশি। ওয়াকিবহাল মহল বলছে, ২০২০ সাল থেকে এখনও পর্যন্ত আরজি করে যে দুর্নীতির অভিযোগ উঠেছে এবার দ্রুত তার নথি সংগ্রহ করতে চাইছে সিবিআই। কে বা কারা এর সঙ্গে জড়িত তারও পর্দাফাঁস করতে চাইছেন তদন্তকারীরা।