Kolkata : নতুন বছরের শুরুতে ফের আগ্নেয়াস্ত্র সহ দুষ্কতী গ্রেফতার নিউটাউনে

Kolkata : এদিন গোপন সূত্রে খবর পেয়ে আগ্নেয়াস্ত্র বিক্রি করার সময় হামিদুল বেসা নামে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিশ।

Kolkata : নতুন বছরের শুরুতে ফের আগ্নেয়াস্ত্র সহ দুষ্কতী গ্রেফতার নিউটাউনে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2023 | 10:12 PM

কলকাতা : সামনেই পঞ্চায়েত ভোট (Panchayat Election)। এদিকে তার আগে রাজ্যের নানা প্রান্ত থেকে আসছে শাসকদলের গোষ্ঠী কোন্দলের খবর, সামনে আসছে লাগাতার বোমা উদ্ধারের ঘটনাও। যা নিয়ে জোর চর্চা চলছে বঙ্গ রাজনীতির অন্দরে। একইসঙ্গে এখন থেকেই ভোট প্রচারে নেমে পড়েছেন শাসক থেকে বিরোধী দলের তাবড় তাবড় নেতা মন্ত্রীরা। তাতেই আরও তপ্ত হচ্ছে বাংলার মাটি। এমতাবস্থায় এবার অস্ত্র সহ এক দুষ্কৃতীকে পাকড়াও করল পুলিশ। বুধবার ঘটনাটি ঘটেছে নিউটাউনে (New Town)। 

সূত্রের খবর, এদিন গোপন সূত্রে খবর পেয়ে আগ্নেয়াস্ত্র বিক্রি করার সময় হামিদুল বেসা নামে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিশ। বুধবার নিউটাউনের সাপুরজি আবাসনের সামনে থেকে ওই দুষ্কৃতীকে পাকড়াও করা হয়। ধৃতের কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র পাওয়া গিয়েছে। এ খবরের কথা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। সূত্রের খবর, বছর তেইশের হামিদুলের বাড়ি উত্তর ২৪ পরগণা জেলার দক্ষিণ কোদালিয়াতে। বুধবার তাঁকে বারাসাত জেলা আদালতে তোলা হলে বিচারক তাঁর সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। 

ইতিমধ্যেই তাঁকে জোরকদমে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। কোথা থেকে সেই ওই আগ্নেয়াস্ত্র পেয়েছিল, কাকে বিক্রির পরিকল্পনা ছিল এসবেরই উত্তর খুঁজছে পুলিশ। প্রসঙ্গত, এর আগে গত ২৫ ডিসেম্বর রাতে মদন মোহন বর্মন স্ট্রিট থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ। মহম্মদ রহবর নামে ওই ব্যক্তির কাছ থেকে একটি সেভেন এমএম পিস্তল, এক রাউন্ড গুলি উদ্ধার হয়। এবার নিউটাউনে একই ঘটনার প্রতিচ্ছবি দেখা যাওয়ায় তা নিয়ে বাড়ছে চাপানউতর।