Ballygunge By-Election: ‘রমজান মাসে ফিরতে হচ্ছে মানুষকে’, ৬৩ নম্বর বুথে ভোট শুরু না হওয়া নিয়ে বিরক্ত সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিম

Ballygunge: রমজানের সময় এই রোদে ভোটের লাইনে দাঁড়িয়ে ফিরে যাওয়া কষ্টকর বলেও সুর চড়ান সায়রা শাহ হালিম।

Ballygunge By-Election: 'রমজান মাসে ফিরতে হচ্ছে মানুষকে', ৬৩ নম্বর বুথে ভোট শুরু না হওয়া নিয়ে বিরক্ত সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিম
সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিম। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 9:31 AM

কলকাতা: ভোট (Ballygunge ByElection) শুরুর পর এক ঘণ্টা পার করে গেলেও বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের পার্ক লেনে ৬৩ নম্বর বুথে ভোট শুরুই করা যায়নি। এমনই অভিযোগ তুললেন এই কেন্দ্রের সিপিএম প্রার্থী (CPIM Candidate) সায়রা শাহ হালিম। মঙ্গলবার এই কেন্দ্রে উপনির্বাচন। অভিযোগ, সকাল থেকেই ৬৩ নম্বর বুথে ভিভিপ্যাটটি খারাপ হয়ে পড়ে রয়েছে। সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও এখানে ভোট নেওয়া যায়নি। ৮টা পার করে গেলেও মক পোলিং হয়নি। ভোটকর্মীরা জানান, শুরু থেকেই ভিভিপ্যাট খারাপ। সে কারণে ভোটাররা এসে ফিরে যাচ্ছেন।

এই কেন্দ্রের সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিম বলেন, “মেশিন চলছে না। সকাল সকাল খারাপ হয়ে পড়ে রয়েছে। ভোটাররা বিরক্ত হয়ে ফিরে গিয়েছেন। সকালে অনেকেই ফিরে গিয়েছেন। আমরা নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছি। দেড় ঘণ্টার বেশি সময় ধরে একটা মেশিন চলছে না। আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি। দেখা যাক কমিশন কী ব্যবস্থা নেয়।”

কমিশনের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন সায়রা। রমজানের সময় এই রোদে ভোটের লাইনে দাঁড়িয়ে ফিরে যাওয়া কষ্টকর বলেও সুর চড়ান সায়রা শাহ হালিম। সায়রা বলেন, “এতক্ষণ ধরে মেশিন চলছে না, ভোট হচ্ছে না, অথচ কমিশনের কোনও হেলদোল নেই। ওদের ভূমিকাটা দেখুন একবার। রমজানের সময়, সকাল সকাল মানুষ কষ্ট করে ভোট দিতে আসছেন। ফিরে যেতে বাধ্য হচ্ছেন। আমার মনে হয় না আবার আসবেন। এত গরম, তার মধ্যে রমজান চলছে। এ যেন হেনস্থার পরিবেশ।” ইতিমধ্যেই নির্বাচন কমিশনকে বিষয়টি জানানো হয়েছে বলে জানান প্রিসাইডিং অফিসার।

আরও পড়ুন: By-Election 2022 Voting Live Updates: কড়া নিরাপত্তায় আজ বালিগঞ্জ, আসানসোলে উপনির্বাচন

আরও পড়ুন: Ballygunge By-Election: বালিগঞ্জে বিজেপি পোলিং এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ, সরব প্রার্থী কেয়া ঘোষ