Bidhannagar: সকালের ডিউটিতে যোগ দেননি সাব ইন্সপেক্টর, থানার উপরে বন্ধ ঘরে ঘটালেন ভয়ঙ্কর কাণ্ড!

Techno City Police Station: বিধাননগর কমিশনারেটের অন্তর্গত টেকনো সিটি থানা। সেখানেই সাব ইন্সপেক্টর পদে কাজ করতেন দিব্যেন্দু মানিক। এর আগে বিধাননগর সাইবার থানায় ছিলেন তিনি।

Bidhannagar: সকালের ডিউটিতে যোগ দেননি সাব ইন্সপেক্টর, থানার উপরে বন্ধ ঘরে ঘটালেন ভয়ঙ্কর কাণ্ড!
সাব ইন্সপেক্টর দিব্যেন্দু মানিক। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 2:12 PM

কলকাতা: থানার উপরেই তিন তলায় ঘর। সেখানে থাকতেন টেকনো সিটি (Techno City Police Station) থানার সাব ইন্সপেক্টর দিব্যেন্দু মানিক। বৃহস্পতিবার সকালে সেই ঘর থেকেই দরজা ভেঙে উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ। কি কারণে এই ঘটনা তা খতিয়ে দেখছে বিধান নগর কমিশনারেট এর অন্তর্গত টেকনো সিটি থানার পুলিশ। বিধাননগর (BidhanNagar) সিটি পুলিশের ডিসি (নিউটাউন জো়ন) বিশপ সরকার জানান, পরিবারের সঙ্গে কথা বলা হবে। এরপরই এই ঘটনার কারণে আলোকপাত করা সম্ভব হবে।

বিধাননগর কমিশনারেটের অন্তর্গত টেকনো সিটি থানা। সেখানেই সাব ইন্সপেক্টর পদে কাজ করতেন দিব্যেন্দু মানিক। এর আগে বিধাননগর সাইবার থানায় ছিলেন তিনি। সম্প্রতি বদলি হয়ে টেকনো সিটিতে আসেন। এদিন মর্নিং শিফট ছিল দিব্যেন্দুর। তাঁকে বহুবার ডেকেও সাড়া পাওয়া যায়নি। এরপরই ঘরের দরজা ভেঙে দেখা যায় গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন ওই সাব ইন্সপেক্টর। এরপরই খবর দেওয়া হয় উচ্চপদস্থ পুলিশ আধিকারিকদের। তাঁরা ইতিমধ্যেই টেকনো সিটি থানায় এসেছেন।

এই ঘটনা প্রসঙ্গে বিধাননগর সিটি পুলিশের ডিসি (নিউটাউন জো়ন) বিশপ সরকার বলেন, “এখানে সাব ইন্সপেক্টর ছিলেন দিব্যেন্দু মানিক। আজ তাঁর সকালের ডিউটি ছিল। ডিউটির সময় অনেকক্ষণ তাঁকে ডাকাডাকি করে পাওয়া যায়নি। এরপর আমাদের থানার আধিকারিকরা বিভিন্ন জায়গায় খোঁজ করেন। ওনার রুমে নক করেন। থানারই তিন তলায় একটি ঘরে উনি থাকতেন। অনেকক্ষণ দরজা ধাক্কাধাক্কি করলেও তা খোলেননি। এরপর দরজা ভাঙা হয়। দরজা ভেঙে ঢুকে দেখা যায় উনি ঝুলছেন। সিলিং ফ্যানের সঙ্গে দেহটি ঝুলছিল। দিব্যেন্দু ইলেকট্রনিক্স কমপ্লেক্স পুলিশ স্টেশন থেকে সাইবার থানায় ছিলেন। কিছুদিন আগেই সেখান থেকে আমাদের থানায় বদলি হয়ে আসেন। এখনও কারণ জানা যায়নি। পরিবারের সঙ্গে কথা না বলে এ সম্পর্কে বলা যাবে না।”

আরও পড়ুন: Bhawanipore By-Election: বড় জটিলতা ভবানীপুরের ভোট ঘিরে, কমিশনের কাছে হলফনামা চাইল আদালত