BJP: মোদীর দেখানো পথে কারা কারা হাঁটলেন, ফোন করে খোঁজ নিচ্ছে দিল্লি

Bengal BJP: বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ইতিমধ্যেই নন্দীগ্রামের রেয়াপাড়ায় মহারুদ্র সিদ্ধনাথ শিব ঠাকুর মন্দিরের স্বচ্ছতা অভিযানে অংশ নিয়েছেন। বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও লালগোলাতে সীমন্তপুর রামমন্দিরে সাফাই অভিযানে অংশ নেন। সাংসদ দিলীপ ঘোষও খড়্গপুরে বোগদা স্টেশন ও কালী মন্দির সংলগ্ন এলাকা সাফাইয়ে অংশগ্রহণ করেন।

BJP: মোদীর দেখানো পথে কারা কারা হাঁটলেন, ফোন করে খোঁজ নিচ্ছে দিল্লি
নরেন্দ্র মোদীImage Credit source: ANI
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2024 | 9:04 PM

কলকাতা: কয়েকদিন বাদের অযোধ্যায় রাম মন্দিরের মেগা উদ্বোধন। তার আগে দেশজুড়ে বিভিন্ন মন্দিরের স্বচ্ছতা অভিযানে নেমেছে বিজেপি। মকর সংক্রান্তি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত মন্দির পরিষ্কার অভিযানে চালাচ্ছে বিজেপি। শুভেন্দু অধিকারী থেকে শুরু করে সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ… বঙ্গ বিজেপির বিভিন্ন নেতাদের ইতিমধ্যেই এই স্বচ্ছতা অভিযানে নামতে দেখা গিয়েছে। কারা কারা এই কর্মসূচিতে সামিল হলেন, সেই বিষয়ের উপর খোঁজখবর রাখছে বিজেপির দিল্লির নেতৃত্বও। সূত্রের খবর, কোন কোন নেতা মন্দির পরিষ্কার কর্মসূচিতে যোগ দিয়েছেন, তা দিল্লি থেকে ফোন করে সরাসরি জানতে চাওয়া হচ্ছে। মন্দির পরিষ্কারের ছবি নমো অ্যাপে দেওয়া হয়েছে কি না, সেই বিষয়েও জানতে চাওয়া হচ্ছে বলে সূত্রের দাবি। এর পাশাপাশি আলাদা করে সোশ্যাল মিডিয়ায় কখন সেই ছবি পোস্ট করা হয়েছে, তাও জানতে চাওয়া হচ্ছে বলে জানা যাচ্ছে।

উল্লেখ্য, বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ইতিমধ্যেই নন্দীগ্রামের রেয়াপাড়ায় মহারুদ্র সিদ্ধনাথ শিব ঠাকুর মন্দিরের স্বচ্ছতা অভিযানে অংশ নিয়েছেন। বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও লালগোলাতে সীমন্তপুর রামমন্দিরে সাফাই অভিযানে অংশ নেন। সাংসদ দিলীপ ঘোষও খড়্গপুরে বোগদা স্টেশন ও কালী মন্দির সংলগ্ন এলাকা সাফাইয়ে অংশগ্রহণ করেন। বঙ্গ বিজেপির এমন বহু নেতা-নেত্রীরা ইতিমধ্যেই মন্দির সাফাই অভিযানে অংশ নিয়েছেন।

শুধু পশ্চিমবঙ্গেই নয়, দেশ জুড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেখানো পথে মন্দির চত্বর সাফাই অভিযানে নেমেছেন বিজেপির নেতারা। উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ইতিমধ্যেই বার্তা দিয়েছেন এই মন্দির পরিষ্কার অভিযান প্রসঙ্গে। আগামী কয়েকদিন সেই সব ছবি নমো অ্যাপে শেয়ার করার বার্তাও দিয়েছেন তিনি।