Yuba bharati kriangan: ‘পশ্চিমবঙ্গে যা হচ্ছে অঘোষিত জরুরি অবস্থা’, বললেন শমীক; সুজনেরও নিশানায় শাসকশিবির

Yuba bharati kriangan: যুবভারতীর সামনে জমায়েত করেন মোহনবাগান-ইস্টবেঙ্গল-মহামেডান সমর্থকরা। তবে প্রথম থেকেই পুলিশ এই জমায়েত মোকাবিলায় সর্বতোভাবে প্রস্তুত। আর এই ঘটনায় রাজ্যকে একযোগে নিশানা করেছে বাম, বিজেপি।

Yuba bharati kriangan: 'পশ্চিমবঙ্গে যা হচ্ছে অঘোষিত জরুরি অবস্থা', বললেন শমীক; সুজনেরও নিশানায় শাসকশিবির
যুবভারতীর সামনে জমায়েত।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2024 | 5:33 PM

কলকাতা: আগেই ঘোষণা হয়েছিল রবিবারের ডার্বি ম্যাচ বাতিল। হবে না ইস্টবেঙ্গল-মোহনবাগানের ম্য়াচ। তবে ম্যাচ বাতিল হলেও আরজি করের পড়ুয়ার জন্য বিচার চেয়ে ফুটবল সমর্থকরা পথে নামেন রবিবার। যুবভারতীর সামনে জমায়েত করেন মোহনবাগান-ইস্টবেঙ্গল-মহামেডান সমর্থকরা। তবে প্রথম থেকেই পুলিশ এই জমায়েত মোকাবিলায় সর্বতোভাবে প্রস্তুত। আর এই ঘটনায় রাজ্যকে একযোগে নিশানা করেছে বাম, বিজেপি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

সিপিএম নেতা সুজন চক্রবর্তীর কথায়, যিনি বলেন, “ভাঙা পায়ে খেলা হবে। তিনি খেলার নাম শুনে পালাচ্ছেন কেন? খেলার নাম শুনে উনি পালাতে পারেন, সবাই পালাবে না তো।” সুজনের দাবি, খেলা না হলেও মানুষ আসছে দেখে প্রশাসন ভয় পাচ্ছে। সিপিএম নেতার দাবি, এতে পুলিশের উপর গিয়ে মানুষের যাবতীয় ক্ষোভ পড়ছে।

অন্যদিকে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, “ফুটবল কলকাতার প্রাণ। ফুটবলপ্রেমীদের কাছ থেকে যদি ফুটবলকে কেড়ে নেওয়া হয়, তাহলে এর থেকে দুর্ভাগ্যজনক পরিস্থিতি আর কিছু হতে পারে না।” শমীকের দাবি, পুলিশ প্রমাণ লোপাট করছে, বিরোধীদের মঞ্চ ভাঙছে আর এবার ফুটবলপ্রেমীদের মন থেকে ফুটবল কাড়ছে। শমীকের কথায়, “পশ্চিমবঙ্গে যেটা হচ্ছে, তা অঘোষিত জরুরি অবস্থা।”