Abhijit Gangully On Kalyan Banerjee: ‘যাঁরা রকে আড্ডা মারেন তাঁরাও এমন করেন না…প্রধানমন্ত্রীকে জানাব’, কল্যাণের বিরুদ্ধে মুখ খুললেন অভিজিৎ

Abhijit Gangully On Kalyan Banerjee:মঙ্গলবার টিভি ৯ বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, "কল্যাণ বন্দ্যোপাধ্যায় গত দুদিন ধরে আমায় অকথ্য ভাষায় গালাগাল করেছে। সেটা চেয়ারম্যান শুনেছে। কালকেও শুরু করেছিল হঠাৎ। সেই সময় চেয়ারম্যান ব্যক্তিগত কারণে বাইরে ছিলেন।"

Abhijit Gangully On Kalyan Banerjee: 'যাঁরা রকে আড্ডা মারেন তাঁরাও এমন করেন না...প্রধানমন্ত্রীকে জানাব', কল্যাণের বিরুদ্ধে মুখ খুললেন অভিজিৎ
কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নালিশ অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2024 | 12:04 PM

কলকাতা: দিল্লিতে যৌথ কমিটির বৈঠকে বিজেপি সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। চরম উত্তেজনার মধ্যে, কল্যাণ বন্দ্য়োপাধ্যায় একটি কাচের জলের বোতল টেবিলে মেরে ভেঙে ফেলেন বলে অভিযোগ। ওই বোতলের ভাঙা কাচে তাঁর নিজেরই হাত কেটে যায়। এই ঘটনায় একদিনের জন্য সাসপেন্ডও হয়েছেন তৃণমূল সাংসদ। এবার কল্যাণের সেই আচরণই এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে নালিশ করতে  চলেছেন অভিজিৎ।

মঙ্গলবার টিভি ৯ বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, “কল্যাণ বন্দ্যোপাধ্যায় গত দু’দিন ধরে আমায় অকথ্য ভাষায় গালাগাল করেছে। সেটা চেয়ারম্যান শুনেছে। কালকেও শুরু করেছিল হঠাৎ। সেই সময় চেয়ারম্যান ব্যক্তিগত কারণে বাইরে ছিলেন। ফিরে এসে কল্যাণকে শান্ত হতে বলেন। সেই সময় কল্যাণ কাচের বোতল ভেঙে ছোড়ে চেয়ারম্যানের দিকে। সেটা যদিও চেয়ারম্যানের গায়ে না লেগে ডেস্কে লেগে অন্যদিকে ছিটকে গিয়েছে। আর কিছুক্ষণ পর দেখা যায় কল্যাণের হাত থেকে রক্ত ঝরছে।”

একই সঙ্গে তিনি আরও বলেন, “একজন সাংসদের আচরণ কোনওভাবেই কাম্য নয়। তবে উনি এমন আচরণ করেন, যাঁরা রকে বা চায়ের দোকানে আড্ডা মারে তাঁরাও এমন করে না। চূড়ান্ত গালাগালি দিয়ে থাকেন। আমি জানি না কী অবস্থায় উনি মিটিংয়ে আসেন। তবে এই আচরণ নিয়ে স্পিকারকে জানানোর কথা ভাবা হচ্ছে। আমিও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে গোটা ব্যাপারটা জানানোর চেষ্টা করব।”