BJP Protest in Kolkata: সময় ২ দিন! সাংসদের উপর ‘হামলা’য় চরমসীমা বেধে দিল বিজেপি শ্রমিক সংগঠন

Attack on Jagannath Sarkar: এমজি রোড অবরোধ করার কর্মসূচি ছিল বিজেপির শ্রমিক নেতাদের। কিন্তু তার আগেই পুলিশ তাঁদের আটকে দেয়। পুলিশ অবরোধে বাধা দিলে, প্রশাসনকে দুই দিন সময়সীমা বেধে দিল বিজেপির শ্রমিক সংগঠন।

BJP Protest in Kolkata: সময় ২ দিন! সাংসদের উপর 'হামলা'য় চরমসীমা বেধে দিল বিজেপি শ্রমিক সংগঠন
কলকাতার রাস্তায় বিজেপির শ্রমিক সংগঠন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 4:52 PM

কলকাতা : শনিবার রাতে দ্য কাশ্মীর ফাইলস সিনেমা দেখে ফেরার পথে আক্রান্ত হয়েছিলেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার  (BJP MP Jagannath Sarkar)। তাঁর গাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠেছে। গাড়ির পিছন দিকের কিছুটা অংশ ক্ষতিগ্রস্তও হয়েছে। আর এরই প্রতিবাদে কলকাতায় বিক্ষোভ দেখালেন বিজেপির (Bharatiya Janata Party) শ্রমিক সংগঠনের নেতারা। এমজি রোড অবরোধ করার কর্মসূচি ছিল বিজেপির শ্রমিক নেতাদের। কিন্তু তার আগেই পুলিশ তাঁদের আটকে দেয়। পুলিশ অবরোধে বাধা দিলে, প্রশাসনকে দুই দিন সময়সীমা বেধে দিল বিজেপির শ্রমিক সংগঠন। দুই দিনের মধ্যে সাংসদের উপর হামলায় অভিযুক্তদের গ্রেফতার করা না হলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

শনিবার দ্য কাশ্মীর ফাইলস সিনেমাটি দেখতে কল্যাণীতে গিয়েছিলেন রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার। সেই সময় তাঁর সঙ্গে কোনও নিরাপত্তারক্ষী ছিলেন না বলেই জানা গিয়েছে। নিরাপত্তারক্ষীরা না থাকায়, সেই সময় বিজেপি সাংসদের গাড়িতে বেশ কয়েকজন দলীয় কর্মী ছিলেন। সাংসদের অভিযোগ, হরিণঘাটা ৭ নম্বর শিমুলতলা এলাকায় তাঁর গাড়িতে হামলা হয়। সাংসদ নিজে অবশ্য অক্ষত ছিলেন। তাঁর দলীয় কর্মী ও সমর্থকদের মধ্যেও কেউ কোনও চোট পাননি। তবে বোমাটি যদি গাড়ির কাঁচ ভেদ করে গাড়ির ভিতরে ঢুকে আসত, তাহলে বড়সড় অঘটন ঘটতে পারত বলে আশঙ্কা করছেন সাংসদ।

এদিকে বিজেপি সাংসদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে রাজ্যের পদ্ম নেতারা। বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের অভিযোগ, রাজ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি বলে আর কিছু নেই। পুরোটাই মগের রাজ্যে পরিণত হয়েছে। অন্যদিকে ঘটনায় বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও তৃণমূল সরকারকে একহাত নিয়েছেন আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। তাঁরও বক্তব্য, “রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই। দুষ্কৃতীরা প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছে, হিংসা চালাচ্ছে। রাজ্যে কাউন্সিলর, বিধায়ক, সাংসদদেরই যখন নিরাপত্তা দিতে ব্যর্থ প্রশাসন, তখন মানুষ রাজ্য প্রশাসনের উপর আস্থা রাখবে কীভাবে?”

আরও পড়ুন : Narendra Modi: বিশ্বের ১ নম্বর! তাবড় রাষ্ট্রনেতাদের পিছনে ফেলে জনপ্রিয়তার শিখরে নমো