ভাড়া না বাড়লে বাস নামবে না, হুঁশিয়ারি মালিক সংস্থাগুলির

মূল্যবৃদ্ধির যে একটা বড় প্রভাব পড়েছে তা অস্বীকার করার কোনও অবকাশ নেই। সবদিক দিয়ে খরচের পরিমাণ বৃদ্ধি পেলেও ভোটে যে বাস এবং গাড়ি ব্যবহার করা হচ্ছে তার ভাড়া বৃদ্ধি করা হয়নি।

ভাড়া না বাড়লে বাস নামবে না, হুঁশিয়ারি মালিক সংস্থাগুলির
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2021 | 6:25 PM

কলকাতা: রাজ্যে ভোট পরিচালনার জন্য প্রয়োজন প্রচুর পরিমাণ বাস। কিন্তু ভোটের ডিউটি করলেও ভাড়া বৃদ্ধি না পাওয়ার জেরে বেজায় ক্ষুব্ধ হয়েছে বাস মালিক সংগঠনগুলি। চতুর্থ দফার আগে ভাড়া বৃদ্ধি এবং চালকদের খোরপোষ বাড়ানোর দাবি তুলে এ দিন ফের কমিশনের কর্তাদের কাছে বা মালিক সংস্থাগুলির পক্ষ থেকে দরবার করা হয়।

মালিক সংগঠনগুলির দাবি, এ বারের ভোট প্রচারে প্রার্থীদের খরচের পরিমাণ বাড়ানো হয়েছে। অন্যান্য খরচও বেড়েছে। ফলে মূল্যবৃদ্ধির যে একটা বড় প্রভাব পড়েছে তা অস্বীকার করার কোনও অবকাশ নেই। সবদিক দিয়ে খরচের পরিমাণ বৃদ্ধি পেলেও ভোটে যে বাস এবং গাড়ি ব্যবহার করা হচ্ছে তার ভাড়া বৃদ্ধি করা হয়নি। এই পরিস্থিতিতে যদি সমস্যার সুরাহা না হয় তবে এরপর বাস মালিক সংগঠনগুলি চরম পদক্ষেপ নিতে বাধ্য হবেন বলে হঁশিয়ারি দিয়েছেন।

আরও পড়ুন: সারদা মামলা: কুণাল, শতাব্দী, দেবযানীর প্রায় ৩ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

কমিশনের কাছে দরবার করে বাস মালিকদের হুঁশিয়ারি, বর্তমান ভাড়ায় তৃতীয় দফার নির্বাচন পর্যন্ত গাড়ি চালাবেন তাঁরা। এরপর যদি বাসের ভাড়া ও চালকদের খোরপোষ না বাড়ানো হয় তবে কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে। সেক্ষেত্রে বাস চালানো বন্ধ করা ছাড়া আর কোনও উপায় তাঁদের কাছে থাকবে না।

আরও পড়ুন: ভয়াবহ রূপ করোনার, মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক হতে পারে মোদীর, ফের কোনও বড় সিদ্ধান্ত?