Kalighater Kaku: কালীঘাটের কাকু ‘মেডিক্যালি আনফিট’, এসএসকেএম রিপোর্ট দিল আদালতে

HC: এজির পর এবার রাজ্যের পাবলিক প্রসিকিউটর বাবা পিপিকে সমালোচনার মুখে পড়তে হল আদালতের। এক সময় অভিযুক্তের হয়ে সওয়াল করার পর পিপি কীভাবে এখন একই অভিযুক্তের মামলায় রাজ্যের হয়ে সওয়াল করছেন? কাকুর জামিন মামলায় পিপি দেবাশিস রায়কে রাজ্যের হয়ে সওয়াল করতে দেখে বিচারপতি তীর্থঙ্কর ঘোষ সোমবার বলেন, আইনজীবীদের এই ভূমিকা গ্রহণযোগ্য নয়।

Kalighater Kaku: কালীঘাটের কাকু 'মেডিক্যালি আনফিট', এসএসকেএম রিপোর্ট দিল আদালতে
সুজয়কৃষ্ণ ভদ্র। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2024 | 5:55 PM

কলকাতা: সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকুর মামলায় আইনজীবীদের ভূমিকা নিয়ে অসন্তুষ্ট আদালত। এর আগে কাকুর মামলায় আইনজীবী হিসাবে অ্যাডভোকেট জেনারেল বা এজি কিশোর দত্তের সওয়াল করা নিয়ে প্রশ্ন উঠেছিল। এজির পর এবার রাজ্যের পাবলিক প্রসিকিউটর বাবা পিপিকে সমালোচনার মুখে পড়তে হল আদালতের। এক সময় অভিযুক্তের হয়ে সওয়াল করার পর পিপি কীভাবে এখন একই অভিযুক্তের মামলায় রাজ্যের হয়ে সওয়াল করছেন? প্রশ্ন করেন বিচারপতি তীর্থঙ্কর ঘোষ। এর আগে পার্থ চট্টোপাধ্য়ায়ের হয়ে সওয়াল করায় এজিকে রাজ্যের অনুমতি আনতে নির্দেশ দিয়েছিলেন বিচারপতি।

কাকুর জামিন মামলায় পিপি দেবাশিস রায়কে রাজ্যের হয়ে সওয়াল করতে দেখে বিচারপতি তীর্থঙ্কর ঘোষ সোমবার বলেন, আইনজীবীদের এই ভূমিকা গ্রহণযোগ্য নয়। এদিন কালীঘাটের কাকুর মেডিক্যাল রিপোর্ট জমা পড়ে আদালতে।

এসএসকেএম হাসপাতালের তরফে সেই মেডিক্যাল রিপোর্ট জমা দেওয়া হয়। আদালত সূত্রে খবর, সেখানে উল্লেখ করা হয়েছে, কাকু এখনও ‘মেডিক্যালি আনফিট’। ৮ ডিসেম্বর থেকে আইসিইউতে ভর্তি কালীঘাটের কাকু। বুকে স্টেন্ট বসানো আছে, কার্ডিও-অবস্থা স্থিতিশীল। এদিন এই রিপোর্ট তুলে দেওয়া হয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির হাতে। ইডি তাদের বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে পরীক্ষা করে দেখবে। আগামী ৭ ফেব্রুয়ারি ফের এই মামলার শুনানি হবে।