TV9 Bangla Expo : মিলনমেলা প্রাঙ্গণে লাইফস্টাইল এক্সপো, ‘দিশা’ দেখালেন TV9 নেটওয়ার্কের এমডি-সিইও

TV9 Bangla Expo : এই এক্সপোয় একই ছাদের নীচে মিলবে ইলেকট্রনিক্স ভোগ্যপণ্য, গৃহসজ্জার নানা সামগ্রী, আসবাব, গয়না, রূপসজ্জার নানা সামগ্রী। এরইসঙ্গে থাকছে ব্যাঙ্কিং, রিয়েল এস্টেট, আর্থিক প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানের স্টলও।

TV9 Bangla Expo : মিলনমেলা প্রাঙ্গণে লাইফস্টাইল এক্সপো, 'দিশা' দেখালেন TV9 নেটওয়ার্কের এমডি-সিইও
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 7:48 PM

কলকাতা: TV9 বাংলার উদ্যোগে শুরু হয়েছে লাইফস্টাইল এক্সপো (TV9 Bangla Expo)। ২, ৩ ও ৪ ডিসেম্বর মিলনমেলা প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে এই এক্সপো। থাকছে দেশ-বিদেশের নানা স্টল। এই প্রথম শহরের বুকে এমন মেগা ইভেন্টের আয়োজন করা হয়েছে। উদ্যোক্তা ভারতের এক নম্বর নিউজ নেটওয়ার্ক TV9। শুক্রবার এক ঝাঁক খ্যাতনামা ব্যক্তিত্বের উপস্থিতিতে টিভি-৯ নেটওয়ার্কের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বরুণ দাসের হাত ধরে উদ্বোধন হয়ে গেল এই লাইফস্টাইল এক্সপোর। জ্বলে উঠল প্রদীপ। তাঁর সঙ্গে দেখা গেল টিভি-৯ বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্য, কনসাল্টিং এডিটর অনির্বাণ চৌধুরীকে। 

এদিনের অনুষ্ঠানে উদ্বোধনী বক্তৃতা দিতে গিয়ে ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্য বলেন, “বাংলা টেলিভিশনে হয়ত একটা নতুন দিগন্ত আজ খুলে যাচ্ছে। এর আগে নিউজ চ্যানেল বা অন্য যে কোনও চ্যানেল হোক না কেন, তাদের একটা বিশেষ পরিসরের মধ্যে সবাই দেখতে অভ্যস্ত। সেই জায়গায় দাঁড়িয়ে টিভি-৯ বাংলা একটা নতুন দিগন্ত খুলে দিল বলাই যাই। এত বড় মাপের একটা মেলায় মানুষ আসতে পারবেন। আমাদের সঙ্গে যোগাযোগ তো করতে পারবেনই, সেই সঙ্গে যাঁরা আমাদের সঙ্গে জড়িয়ে থাকেন তাঁদের সঙ্গেও যোগাযোগ করতে পারবেন। এত বড় ব্যাপ্তি চট করে দেখা যায় না। দেশের এক নম্বর নিউজ নেটওয়ার্কের বাংলার ক্ষেত্রে এটা প্রথম নিবেদন। যেভাবে প্রথম থেকে আপনারা সবাই এসেছেন সেটা আমাদের জন্য বিরাট প্রাপ্তি।” এরপরই সরাসরি মাইক চলে যায় টিভি-৯ নেটওয়ার্কের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বরুণ দাসের হাতে। শুরুতেই টিভি-৯ নেটওয়ার্কের পথচলা নিয়ে নানা তথ্য তুলে ধরতে দেখা যায় তাঁকে। তিনি বলেন, “টিভি-৯ নেটওয়ার্ক দশকের পুরনো। আমরা সম্প্রতি দুটো চ্যানেল লঞ্চ করেছি। ২০১৯ টিভি-৯ ভারতবর্ষ। ২০২০ সালে টিভি-৯ বাংলা। আমি শুরুতেই বলেছিলাম যা আমরা করব আমরা শুরু থেকেই এক নম্বরে থাকব। টিভি-৯ ভারতবর্ষ হিন্দি খবরের চ্যানেল হিসাবে ১ নম্বরে রয়েছে। টিভি-৯ বাংলাও খুব তাড়াতাড়ি হবে।” এরপর তিনি আরও বলেন, “আমাদের দেশে মিডিয়া ব্যবসা দু ধরনের মানুষদের নিয়ে তৈরি হয়। একটা ভিউয়ার্স আর একটা বিজ্ঞাপনদাতা। বিজ্ঞাপনদাতাদের সঙ্গে কনজিউমারদের কানেক্ট করানোটা সংবাদমাধ্যমের অন্যতম প্রধান একটা দায়িত্ব।”

প্রসঙ্গত, এই এক্সপোয় একই ছাদের নীচে মিলবে ইলেকট্রনিক্স ভোগ্যপণ্য, গৃহসজ্জার নানা সামগ্রী, আসবাব, গয়না, রূপসজ্জার নানা সামগ্রী। এরইসঙ্গে থাকছে ব্যাঙ্কিং, রিয়েল এস্টেট, আর্থিক প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানের স্টলও। থাকছে গাড়ি, বাইক থেকে বাথরুম সজ্জার নানা সামগ্রীও। আধুনিক পরিকাঠামো ও ক্রেতা-বিক্রেতার সুবিধার কথা মাথায় রেখেই মিলনমেলা প্রাঙ্গণকে বেছে নেওয়া হয়েছে TV9-র তরফে। এখানে কেনাকাটা করলেই রয়েছে বড় চমক,কারণ বিভিন্ন সামগ্রীতে ব্যাপক ছাড় দিচ্ছেন বিক্রেতারা।