RG Kar Case: আরজি কর ইস্যুতে সবার মুখে ‘লিউকোপ্লাস্ট’, বলবেন শুধু মমতা: সূত্র

RG Kar Case: সূত্রের খবর, এদিন মোট ১৬টি এজেন্ডা নিয়ে আলোচনা হয়েছে। যার মধ্যে দু’টি ইস্যুতে বিশেষ জোর দেওয়া হয়েছে মুখ্যমন্ত্রীর তরফে। ৫টি অতিরিক্ত পকসো ফাস্ট ট্র্যাক কোর্ট তৈরির নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

RG Kar Case: আরজি কর ইস্যুতে সবার মুখে 'লিউকোপ্লাস্ট', বলবেন শুধু মমতা: সূত্র
মমতা বন্দ্যোপাধ্যায়।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 6:35 PM

কলকাতা: দিন যত যাচ্ছে আরজি কর নিয়ে সরকারের অস্বস্তি ততই যেন বাড়ছে। সুপ্রিম শুনানির দিনই সাংবাদিক বৈঠকেে জনগণকে উৎসবে ফেরার আহ্বান জানাতে দেখা যায় খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তা নিয়েও বিতর্কের অন্ত নেই। জুনিয়র ডাক্তাররা সোচ্চারে বলছেন আন্দোলনই আমাদের উৎসব। দাবি না মেটা পর্যন্ত তাঁরা আন্দোলন থেকে সরছেন না। এরইমধ্যে আবার মন্ত্রিসভার বৈঠক সেরে ফেললেন মমতা। সূত্রের খবর, মন্ত্রীসভার বৈঠকে মমতার নির্দেশ তিনি ছাড়া আরজি কর ইস্যুতে ক্যাবিনেটের কোনও সদস্য কোনও মন্তব্য করবেন না। যা বলার মুখ্যমন্ত্রী নিজেই বলবেন।

সূত্রের খবর, এদিন মোট ১৬টি এজেন্ডা নিয়ে আলোচনা হয়েছে। যার মধ্যে দু’টি ইস্যুতে বিশেষ জোর দেওয়া হয়েছে মুখ্যমন্ত্রীর তরফে। ৫টি অতিরিক্ত পকসো ফাস্ট ট্র্যাক কোর্ট তৈরির নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। আর কাজ করতে হবে অত্যন্ত দ্রুততার সঙ্গে। এসেছে এমন নির্দেশ। অন্যদিকে পূর্ণ মন্ত্রীরা প্রতিমন্ত্রীদের কাজ দিচ্ছেন না। দায়িত্ব দিচ্ছেন না বলে চাপানউতোর চলছিল। সেই দায়িত্ব বেশি করে দিতে হবে। নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

একইসঙ্গে আরজি কর আবহে আবার বড় বৈঠকেও বসতে চলেছেন খোদ মুখ্যমন্ত্রী। ১২ তারিখ সব মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের প্রিন্সিপাল এবং ডিরেক্টরদের নিয়ে বৈঠকে বসতে চলেছেন মমতা। জানা যাচ্ছে এমনটাই। বৈঠকে থাকার নির্দেশ জেলাশাসক, পুলিশ সুপার, কমিশনারেটের সিপি, এমএসভিপি, সিএমওএইচদের। নবান্ন সভাঘরে ১২ তারিখ দুপুরে এই বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। এই বৈঠক স্বাস্থ্য সচিবকে করার জন্য সোমবারই মুখ্যমন্ত্রী প্রশাসনিক সভা থেকে বলেছিলেন। কিন্তু নিজেই এই বৈঠকে থাকবেন বলে জানা যাচ্ছে।