RG Kar Protest: অনশন মঞ্চে মুখ্যসচিব, জুনিয়র ডাক্তারদের সঙ্গে ফোনে কথা মমতার

RG Kar Protest: এদিন দুপুর ঠিক ২টো নাগাদ অনশন মঞ্চে চলে আসেন মনোজ-নন্দিনী। জুনিয়র চিকিৎসকদের শোওয়ার জন্য যে খাট রয়েছে সেখানে বসে কথা বলতে দেখা যায়। আন্দোলনকারী জুনিয়র চিকিৎসক অর্ণবের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন।

RG Kar Protest: অনশন মঞ্চে মুখ্যসচিব, জুনিয়র ডাক্তারদের সঙ্গে ফোনে কথা মমতার
অনশন মঞ্চে মুখ্যসচিব-স্বরাষ্ট্রসচিব Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 2:32 PM

কলকাতা: অনশনে অনড় আন্দোলনকারী জুনিয়র ডাক্তারেরা। সরকারের তরফে বারবার অনশন তোলার কথা বলা হলেও ১০ দফা দাবি মানা না পর্যন্ত তাঁরা তাঁদের অবস্থান থেকে নড়তে নারাজ। দেওয়া হয়েছে আল্টিমেটাম। সোমবারের মধ্যে দাবি পূরণ না হলে মঙ্গলবার স্বাস্থ্য ধর্মঘটের ডাকও দেওয়া হয়েছে। এরইমধ্যে শনিবার দুপুরে আচমকা অনশন মঞ্চে চলে গেলেন মুখ্যসচিব মনোজ পন্থ। সঙ্গে গেলেন স্বরাষ্ট্র সচিব নন্দিনী চক্রবর্তী। বেশ কয়েকদন জুনিয়র চিকিৎসকদের সঙ্গে কথাও বলতে দেখা যায়। তাঁদের শারীরিক অবস্থা নিয়ে খোঁজখবর নেন। 

এদিন দুপুর ঠিক ২টো নাগাদ অনশন মঞ্চে চলে আসেন মনোজ-নন্দিনী। জুনিয়র চিকিৎসকদের শোওয়ার জন্য যে খাট রয়েছে সেখানে বসে কথা বলতে দেখা যায়। আন্দোলনকারী জুনিয়র চিকিৎসক অর্ণবের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন। 

প্রসঙ্গত, ১৫ দিন অনশনে থাকলেও এর আগে পর্যন্ত সরকারের কোনও প্রতিনিধিকে অনশন মঞ্চে দেখা যায়নি। মুখ্যমন্ত্রীর আসার প্রসঙ্গ নিয়ে কথা হলেও দেখা মেলেনি তাঁরও। জুনিয়র ডাক্তারদের তরফে বারবার আসার দাবি করা হলেও কাউকেই সেই অর্থে দেখা যায়নি। অবশেষে ১৫ দিনের মাথায় সশরীরে এলেন মনোজ পন্থ, নন্দিনী চক্রবর্তীরা। জুনিয়র ডাক্তারদের সঙ্গে মুখ্যমন্ত্রীর ফোনে কথাও বলান। এখন দেখার জল কোনদিকে গড়ায়।