Dilip Ghosh On Rupa Ganguly: ‘আমরা বড় নেত্রীর খোঁজ খবর রাখি না’, রূপা গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে দিলীপ ঘোষ

Dilip Ghosh On Rupa Ganguly: মুকুল-অর্জুনের পর কি এবার তৃণমূলের দিকে পা বাড়িয়ে রেখেছেন রূপা গঙ্গোপাধ্যায়? সম্প্রতি রাজনৈতিক মহলে এই জল্পনা তুঙ্গে।

Dilip Ghosh On Rupa Ganguly: 'আমরা বড় নেত্রীর খোঁজ খবর রাখি না', রূপা গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে দিলীপ ঘোষ
রূপা গঙ্গোপাধ্যায়ের রাজনৈতিক অবস্থান প্রসঙ্গে দিলীপ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 11:54 AM

কলকাতা: “আমার জানা নেই, কে কোথায় যাবেন, আমরা বড় নেত্রীর খোঁজ খবর রাখি না।” বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের রাজনৈতিক অবস্থান নিয়ে মন্তব্য করলেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। বুধবার সকালে ৮.৩৫ সকালে বিমানবন্দরে দাঁড়িয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ।

রূপা গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হয়। তাঁর কাছে জানতে চাওয়া হয় একুশে জুলাই তৃণমূলের মঞ্চে কি রূপা গঙ্গোপাধ্যায়কে দেখা যেতে পারে? দিলীপ ঘোষ বলেন, “সেটা ওঁ বলতে পারবেন, আমার জানা নেই। কোনও বড় নেতা নেত্রীর খোঁজ খবর রাখি না।”

রূপা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক পোস্ট ঘিরে তিনি বলেন, “আমি জানি না আমি কাউকে গালাগালি করি না। যে যাঁর মনের ব্যাপার, তাঁরা ঠিক করেন কোথায় যাবেন, কোথায় থাকবেন, আমরা পার্টিটা করছি। ওটাই মন দিয়ে করি।”

মুকুল-অর্জুনের পর কি এবার তৃণমূলের দিকে পা বাড়িয়ে রেখেছেন রূপা গঙ্গোপাধ্যায়? সম্প্রতি রাজনৈতিক মহলে এই জল্পনা তুঙ্গে। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের হয়ে রূপার সাম্প্রতিক মন্তব্য ঘিরেই জোরদার জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

সম্প্রতি কুণাল ঘোষ ও রূপা গঙ্গোপাধ্যায়কে একটি বৈঠকে বসতে দেখা যায়। তারপরই এই জল্পনা আরও জোরাল হয়। রূপা গঙ্গোপাধ্যায় বলেন, “আমার সঙ্গে কথা হয়েছে কুণালের। দুজনে কথা বলা কোনও অন্যায় নাকি? কথা বললেই অন্য দলে যেতে হবে?”

যদিও রূপা প্রসঙ্গে কুণালের বক্তব্য, “তিনি অন্য দলে রয়েছেন। রাজনৈতিকভাবে আমাদের এক মত নেই। একটা আলাদা মঞ্চে আছেন। কিন্তু, রূপা গঙ্গোপাধ্যায় আমার দিদির মতো।”