Chetla Fire: সাতসকালে বিধ্বংসী আগুন চেতলায়, পুড়ে ছাই বাড়ি, আহত ২ শিশু সহ ৪

Chetla Fire: সকাল ৭টা ২০ মিনিট নাগাদ চেতলা রোডের একটি অ্যাসবেস্টাসের চালের কুঁড়ে ঘরে আগুন লাগে। সঙ্গে সঙ্গে দমকলে খবর দেওয়া হয়।

Chetla Fire: সাতসকালে বিধ্বংসী আগুন চেতলায়, পুড়ে ছাই বাড়ি, আহত ২ শিশু সহ ৪
আহত শিশু। পাশে পুড়ে যাওয়া ঘরটি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 09, 2023 | 10:41 AM

কলকাতা: সপ্তাহের প্রথম দিনেই অগ্নিকাণ্ড (Fire)। সাতসকালে আগুন লাগল কলকাতার চেতলায় (Chetla) একটি বাড়িতে। প্রাথমিক সূত্রে জানা গিয়েছে, গ্য়াস সিলিন্ডার লিকের কারণেই আগুন লাগে। অগ্নিকাণ্ডে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দুটি ইঞ্জিন (Fire Brigade)। অগ্নিকাণ্ডের ঘটনায় দুই শিশু সহ মোট চারজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাদের এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) নিয়ে যাওয়া হয়েছে।

জানা গিয়েছে, সকাল ৭টা ২০ মিনিট নাগাদ চেতলার ৬২/২ রোডের একটি অ্যাসবেস্টাসের চালের বাড়িতে আগুন লাগে। সঙ্গে সঙ্গে দমকলে খবর দেওয়া হয়। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দুটি ইঞ্জিন। সিইএসসি, স্থানীয় থানার পুলিশও ঘটনাস্থলে পৌঁছয়। সকাল সাড়ে ৭ টার মধ্য়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।  প্রাথমিক তদন্তের উপরে অনুমান, গ্যাস সিলিন্ডারের পাইপে লিক ছিল। গোটা ঘরে ছড়িয়ে পড়ে সেই গ্য়াস। সকালে কোনও কারণে আগুন জ্বালাতেই গোটা বাড়িতে ছড়িয়ে যায় সেই আগুন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে , ওই সময় বাড়িতে দুই শিশু ও তাঁর মা-বাবা নিয়ে মোট চারজন ছিলেন। অগ্নিকাণ্ডে তাঁরা সামান্য় আহত হয়েছেন বলে জানা গিয়েছে। বর্তমানে তাঁদের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাদের চিকিৎসা করা হয়। বাচ্চাদুটিকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও, তাঁদের মা-বাবাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সকালে ঘুম থেকে উঠেই পোড়া পোড়া গন্ধ নাকে আসে। বাড়ির বাইরে বেরতেই দেখতে পান, অ্যাসবেস্টাসের চালের ওই বাড়িতে আগুন লেগেছে। সঙ্গে সঙ্গে তারা নিজেরাই জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। সেই সময় বাড়ির ভিতরেই দুই সন্তান সহ ওই দম্পতি আটকে পড়েছিলেন। খবর দেওয়া হয় দমকলেও। পরে দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। উদ্ধার করা হয় ওই পরিবারকেও। অগ্নিকাণ্ডে বাড়ির ভিতরের সমস্ত কিছু পুড়ে গিয়েছে