CBI: এক সপ্তাহ গেল না! আবার সন্দীপ ‘ঘনিষ্ঠ’ সঞ্জয়ের ডাক পড়ল CBI দফতরে

RG Kar: আরজি করের প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলি স্টেট ভিজিল্যান্স কমিশনে অভিযোগ করেছিলেন সন্দীপ ঘোষ, ফরেন্সিক মেডিসিন বিশেষজ্ঞ দেবাশিস সোম ও আরজি করের প্রাক্তন এমএসভিপি সঞ্জয় বশিষ্ঠের বিরুদ্ধে।

CBI: এক সপ্তাহ গেল না! আবার সন্দীপ 'ঘনিষ্ঠ' সঞ্জয়ের ডাক পড়ল CBI দফতরে
সঞ্জয় বশিষ্ঠ, আরজি করের প্রাক্তন এমএসভিপি Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2024 | 2:30 PM

কলকাতা: এই নিয়ে দু’বার সিবিআই দফতরে আরজি করের প্রাক্তন এমএসভিপি সঞ্জয় বশিষ্ঠ। রবিবার সকালে নিজাম প্যালেসে হাজিরা দেন তিনি। ইতিমধ্যেই তিনি হাজিরা দিয়েছে। এর আগে প্রাক্তন এমএসভিপির দু’টি বাড়িতেই সিবিআই আধিকারিকরা তল্লাশি চালিয়েছিলেন। সেখান থেকে কিছু তথ্য প্রমাণ ও আগের জিজ্ঞাসাবাদ থেকে উঠে আসা তথ্যের উপর ভিত্তি করে আজ তাঁকে ফের তলব করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

কেন তলব করা হচ্ছে প্রাক্তন এমএসভিপিকে?

আরজি করের প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলি স্টেট ভিজিল্যান্স কমিশনে অভিযোগ করেছিলেন সন্দীপ ঘোষ, ফরেন্সিক মেডিসিন বিশেষজ্ঞ দেবাশিস সোম ও আরজি করের প্রাক্তন এমএসভিপি সঞ্জয় বশিষ্ঠের বিরুদ্ধে। বারবার আরজি করে টেন্ডার সহ যে একাধিক দুর্নীতির অভিযোগ আখতার আলি করেছিলেন সেখানে নাম ছিল এই সঞ্জয়ের। তার ভিত্তিতেই প্রাক্তন এমএসভিপিকে তলব করেছেন গোয়েন্দারা। এই দুর্নীতিতে সন্দীপের ভূমিকা কী, আদৌ তিনি জানেন কি না সবটাই খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত সোমবার (২৬ অগস্ট) সকালে একসঙ্গে ১৫ জায়গায় হানা দিয়েছিল সিবিআই টিম। সঞ্জয় বশিষ্ঠের বাড়িতেও সে সময় তল্লাশি চালায় সিবিআই।সন্দীপ ঘোষের অত্যন্ত ঘনিষ্ঠ হিসাবেও পরিচিত এই সঞ্জয় দুর্নীতিতে তিনিও জড়িত কিনা, তা তদন্ত করে দেখতেই একাধিকবার তলব বলে খবর।