Trinamool Congress: খেলেন ঘুগনি, টিপলেন ট্রিগার, প্রচারে এক্কেবারে অন্য মুডে সায়নী

Trinamool Congress: মেলায় ঘোরার পাশাপাশি এদিন এলাকার ভোটারদের সঙ্গেও জনসংযোগও করতে দেখা যায় তাঁকে। তবে নিজের জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী সায়নী। স্পষ্টই বলেন, তাঁর লক্ষ্য স্থির আছে।

Trinamool Congress: খেলেন ঘুগনি, টিপলেন ট্রিগার, প্রচারে এক্কেবারে অন্য মুডে সায়নী
মেলায় সায়নী Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2024 | 10:07 AM

সোনারপুর: প্রচারে বেরিয়ে এক্কেবারে অন্যমুডে দেখা গেল সায়নী ঘোষকে। ঘুরলেন মেলায়, খেলেন ঘুগনি। রাজপুর সোনারপুর পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের একটি মেলায় ঢুকে তিন তিনবার ট্রিগার টিপে লক্ষ্যভেদ করলেন তিনি। শুধু তাই নয় ড্রাগন ট্রেনে চেপে, ঘুগনি খেয়ে উপভোগ করলেন মেলার আনন্দ। সোনারপুর উত্তর বিধানসভার বিধায়ক ফিরদৌসী বেগমকে পাশে বসিয়ে ট্রেনে চেপে চক্কর দিলেন তিনি। তার হাতে তখন ঘুগনির প্লেট। সায়নীর বক্তব্য, তাঁরা সাধারণ। এই ভাবেই আনন্দ করে বাঁচতে ভালোবাসেন। 

যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ শুক্রবার বিকেলে রাজপুর সোনারপুর পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডে একটি জনসভা করেন। এই জনসভা থেকে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিজেপি এবং বামেদের তুলোধোনা করেন তিনি। ৩৫ নম্বর ওয়ার্ডের জনসভা শেষ করে একটি হনুমান মন্দিরে পুজোও দেন তিনি। সেখানে পাঠ করেন হনুমান চল্লিশা। 

তারপর সোজা রাজপুর সোনারপুর পৌরসভার ৩৩ নম্বর ওয়ার্ডে একটি ইদের মেলায় চলে যান। বিধায়ককে পাশে নিয়ে ঘুরে দেখেন পুরো মেলা প্রাঙ্গণ। মেলায় ঘোরার পাশাপাশি এদিন এলাকার ভোটারদের সঙ্গেও জনসংযোগও করতে দেখা যায় তাঁকে। তবে নিজের জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী সায়নী। স্পষ্টই বলেন, তাঁর লক্ষ্য স্থির আছে। প্রসঙ্গত, গোটা দেশের পাশাপাশি বাংলাতেও বেজে গিয়েছে লোকসভা ভোটের দামামা। ১৯ এপ্রিল বাংলায় ভোটের শুরু হয়ে যাচ্ছে উত্তরবঙ্গ থেকে। তবে যাদবপুর লোকসভা কেন্দ্রে ভোট রয়েছে একেবারে শেষ দফায় ১ জুন। ভোটের রেজাল্ট ৪ জুন।