Ekbalpur Blast: একবালপুরে বিকট শব্দে বিস্ফোরণ, বাড়ি থেকে ছুটে বেরিয়ে এলো তিন চারজন…

Ekbalpur: স্থানীয়দের দাবি, ওই গ্যাস সিলিন্ডারটিতে গোলমাল ছিল। তা এদিন মেরামতির সময়ই বিস্ফোরণ ঘটে।

Ekbalpur Blast: একবালপুরে বিকট শব্দে বিস্ফোরণ, বাড়ি থেকে ছুটে বেরিয়ে এলো তিন চারজন...
একবালপুরে বিস্ফোরণ। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2022 | 10:54 PM

কলকাতা: গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কাঁপল একবালপুর (Ekbalpur)। সোমবার সন্ধ্যায় এই বিস্ফোরণ (LPG Cylinder Blast) ঘটে। ছ’জন আহত হয়েছেন বলে সূত্রের খবর। সিলিন্ডার মেরামতির সময় এই বিস্ফোরণ ঘটে বলেই জানা গিয়েছে। এদিন সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ এই ঘটনা ঘটে একবালপুর লেনের একটি বহুতলের দোতলায়। বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। বাড়িঘর ছেড়ে রাস্তায় নেমে আসেন লোকজন। তারপরই দেখা যায় এলাকার একটি ফ্ল্যাটের দোতলায় বিস্ফোরণ ঘটেছে। স্থানীয়রা জানান, ওই তলে একটি পরিবার থাকে। তাদের ঘরেই বিস্ফোরণ। এই ঘটনায় চারজন মহিলা, দু’জন পুরুষ গুরুতর আহত হন বলেই খবর। যদিও পুলিশ সূত্রে দাবি করা হয়েছে, আহতের সংখ্যা চারজন। এর মধ্যে একজন ১৪ বছরের নাবালিকাও রয়েছে।

স্থানীয়দের দাবি, ওই গ্যাস সিলিন্ডারটিতে গোলমাল ছিল। তা এদিন মেরামতির সময়ই বিস্ফোরণ ঘটে। ওই বহুতলেরই এক বাসিন্দা জানান, “ভয়ঙ্কর শব্দ। আমরা ঘর থেকে দৌড়ে বেরিয়ে আসি। দেখি ওদের ফ্ল্যাট থেকে বাড়ির পুরুষ, মহিলা সকলে ছুটে আসছেন। একজন মিস্ত্রিও ছিলেন। সকলেই জখম অবস্থায় ছিলেন। আমার খুব ভয় পেয়ে যাই। এমন একজন মিস্ত্রি এসেছিলেন, কিছুই জানেন না।” এদিকে বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় একবালপুর থানার বিশাল পুলিশবাহিনী। আহতদের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে সূত্রের খবর।

সূত্রের খবর, এই পরিবারের বেশ কিছুদিন ধরে সিলিন্ডার নিয়ে সমস্যা নিয়ে হচ্ছিল। এরপরই সংশ্লিষ্ট অফিসে বিষয়টি তারা জানায়। এদিন সন্ধ্যায় লোক আসে। সিলিন্ডার পরীক্ষানিরীক্ষা চলাকালীনই এই বিপত্তি ঘটে। যদিও ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Additional Relaxations: মঙ্গলবার থেকে ট্রেন-মেট্রোয় ৭৫ শতাংশ যাত্রী পরিবহণ! নয়া নির্দেশিকায় আরও ছাড় নবান্নের

আরও পড়ুন: Job News: জুনিয়র, সিনিয়র কনস্টেবল পদে প্রচুর নিয়োগ, মন্ত্রিসভায় অনুমোদন! নবান্ন থেকে ঘোষণা মমতার

আরও পড়ুন:  Mamata blocked Dhankhar on Twitter: মমতা ‘ব্লক’ করতেই পর পর দু’টো টুইট রাজ্যপালের, ট্যাগ করলেন না কাউকে…