রাজভবনে স্পিকারকে ডেকে পাঠালেন রাজ্যপাল, বিকালে বৈঠকের সম্ভাবনা, জোর জল্পনা!

Governor Jagdeep Dhankhar: শুক্রবার বিকাল চারটে নাগাদ রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।

রাজভবনে স্পিকারকে ডেকে পাঠালেন রাজ্যপাল, বিকালে বৈঠকের সম্ভাবনা, জোর জল্পনা!
স্পিকারকে রাজভবনে ডেকে পাঠালেন রাজ্যপাল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 12:01 PM

কলকাতা: বিধানসভার স্পিকারকে রাজভবনে ডেকে পাঠালেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)। আজ, শুক্রবার বিকাল চারটে নাগাদ রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। দু’জনের মধ্যে বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। টুইট করে এ কথা জানালেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

সকালেই একটি টুইট করেন রাজ্যপাল। তাতে স্পিকারকে ডেকে পাঠানোর কথা তিনি জানান। তিনি স্বতঃপ্রণোদিতভাবেই বিধানসভার স্পিকারের সঙ্গে বৈঠকে বসতে চান বলে উল্লেখ করেছেন। এক্ষেত্রে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অবশ্যই তাঁর যাওয়ার ইচ্ছা রয়েছে। তবে কোনও আমন্ত্রণপত্র এসেছে কিনা, তা অফিসে গিয়ে তিনি দেখবেন। সেই আমন্ত্রণপত্র এলে, তাতে কী লেখা রয়েছে, তা দেখবেন তিনি।

আজ, রাজভবনে রাজ্যপালের সঙ্গে স্পিকারের একটি বৈঠকের সম্ভাবনা রয়েছে। হঠাৎ করে স্পিকারের সঙ্গে সাক্ষাতের ইচ্ছা প্রকাশ করলেন কেন রাজ্যপাল তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। বিস্তারিত আসছে…

প্রসঙ্গত, গত জুন মাসেই স্পিকারকে চিঠি দিয়েছিলেন রাজ্যপাল। সেখানে স্পিকারের কাজ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন তিনি। বিধানসভার শুরুতে তাঁর ভাষণ সম্প্রচার কেন বন্ধ করা হল, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। পাল্টা বিল আটকে রাখার অভিযোগ রাজ্যপালের বিরুদ্ধে তুলেছিলেন স্পিকার।

এর পরবর্তী ক্ষেত্রে পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হিসাবে মুকুল রায়ের নাম ঘোষণার পর চাপানউতোর বাড়ে। সেই বিষয়টি নিয়েও আলোচনা হতে পারে বলে মনে করছেন বিশ্লেষকরা। আরও পড়ুন: সিসি ক্যামেরায় গতিবিধি চিহ্নিত, বিরাটিতে তৃণমূল কর্মী খুনে গ্রেফতার বাবুলাল-ঘনিষ্ঠ যুবক

COVID third Wave